চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শাহনাজের স্কুটি ছিনতাইকারী জনি দুই দিনের রিমান্ডে

জীবিকা হিসেবে অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং বেছে নেয়া শাহনাজ আক্তার পুতুলের স্কুটি ছিনতাইয়ের মামলায় আসামি জোবায়দুল ইসলাম জনির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

এদিন দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা শেরে বাংলা নগর থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম খান আদালতে আসামিকে সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Advertisement

এর আগে স্কুটি ছিনতাইয়ের অভিযোগে জনিকে আসামি করে শেরে বাংলা নগর থানায় শাহানাজ বাদী হয়ে মামলা দায়ের করেন। মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে নারায়নগঞ্জের ফতুল্লার রঘুনাথপুর থেকে ছিনতাই করা স্কুটিটি উদ্ধার করা হয়। এসময় জোবায়দুল ইসলাম জনিকে গ্রেপ্তার করা হয়।

সম্প্রতি জনি নামের এক পাঠাও চালকের সঙ্গে পরিচয় হয় শাহনাজের। ওই চালক তাকে একটা স্থায়ী চাকরি দিবে বলে মঙ্গলবার বিকেলে রাজধানীর খামার বাড়িতে নিয়ে আসে। তারপর অভিনব কৌশলে তার স্কুটিটি ছিনতাই করে নেয়।

শাহনাজ আক্তার পুতুল প্রায় ২ মাস ধরে স্মার্টফোনের অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং নেটওয়ার্কের মাধ্যমে বাইক চালাচ্ছেন। বাইক শেয়ারিংয়ে নারী-পুরুষে তিনি ভেদাভেদ করতেন না। আর এ কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি বেশ পরিচিতিও পেয়েছেন।