চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শান্তর ৯৬’র পর ইরফানের ৮৫, সুমনের ৪ উইকেট

আগেরদিন ৪ রানের জন্য সেঞ্চুরি পাননি নাজমুল হোসেন শান্ত। পরেরদিন আশা জাগিয়েও শতক ছুঁতে পারলেন না ইরফান শুক্কুর। বাংলাদেশ ‘এ’ দল অবশ্য পেয়েছে বড় সংগ্রহ। দিনশেষে ৩ উইকেট হারিয়ে বিপদে হাই-পারফরম্যান্স (এইচপি) দল।

চট্টগ্রামে হাই-পারফরম্যান্স (এইচপি) দলের বিপক্ষে চার দিনের ম্যাচে নেমেছে বাংলাদেশ ‘এ’ দল। ৫ উইকেটে ২৬০ রান তুলে প্রথমদিনের খেলা শেষ করে ‘এ’, দ্বিতীয় দিনে ৩৩৯ রানে থেমেছে তারা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শুক্রবার শেষবেলায় নেমে ৩ উইকেটে ৪১ রানে খেলা শেষ করেছে বাংলাদেশ হাই-পারফরম্যান্স (এইচপি) দল। ‘এ’র থেকে ২৯৮ রানে পিছিয়ে তৃতীয় দিন শুরু করবে।

বিজ্ঞাপন

শান্ত বৃহস্পতিবার আউট হন ৯৬ রান করে। ২০৩ বলে ৮ চার ও ৩ ছয়ে ইনিংস সাজান। ওপেনার সাদমান ইসলাম করে যান ৫৮ রান। সাদমান-শান্ত ১২৩ রানের জুটি গড়েন।

ইরফান শুক্কুর ২৮ ও মুনিম শাহরিয়ার ১৫ রানে অপরাজিত থেকে দ্বিতীয় দিনে সংগ্রহ বাড়াতে নামেন। মুনিম ফিরে যান ওই রানেই। ইরফান ছুটতে থাকেন। ফিরে যান ৮৫ রানে, ১৭৫ বলে ১০ চার আর ২ ছয়ে সাজানো ইনিংস তার।

এইচপির পেসার সুমন খান নিয়েছেন ৪ উইকেট। দলটিকে নেতৃত্ব দিচ্ছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলী।

ব্যাটিংয়ে নেমে আকবরের দল হারায় পারভেজ হোসেন, মাহমুদুল হাসান ও শাহাদাত হোসেনের উইকেট। তৌহিদ হৃদয় ৫ ও তানজিদ হাসান তামিম ২১ রানে অপরাজিত আছেন।

বিজ্ঞাপন