চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শহরে নতুন ফুডব্র্যান্ড ‘বার্গারস্টেট’

দেশের বৃহত্তর জেলা ফরিদপুরে প্রথমবারের মত ফুডব্র্যান্ড ‘বার্গারস্টেট’ এর যাত্রা শুরু হলো। শহর জুড়ে ব্যানার, ফেস্টুন আর নানা রকম আয়োজনে সম্প্রতি এই ইউনিক বার্গার ফুডশপটির উদ্বোধন হয়।

‘বেস্ট বার্গার ইন ফরিদপুর’-এই মূলমন্ত্র নিয়েই বার্গারস্টেট এর যাত্রা। যেটি ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুরের গনি দারোগা প্লাজা (বাইতুল মোকাদ্দেম ইন্সিটিটিউটের পাশে) অবস্থিত। বার্গারস্টেটের তালিকায় রয়েছে বিভিন্ন রকমের, সহজলভ্য দাম ও স্বাদের বার্গারসহ স্টিকি চিকেন, চিকেন উইং, ফ্রেঞ্চ ফ্রাইসহ কোমল পানীয়। বার্গারের মধ্যে রয়েছে মিরাকল বার্গার, নাগা টুইস্ট, মি.চিজ, স্মোকি বারবিকিউ এবং উইং এর মধ্যে সুইসাইড উইং, হানি বারবিকিউ উইংসহ না পদ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বার্গারস্টেটের ম্যানেজার রিয়াসাত সামিট বলেন, উদ্বোধনের শুরু থেকে সাতদিন ধরে ছিল বার্গারের উপর বিভিন্ন অফার ও ছাড়। ফ্রি হোম ডেলিভারি, একটা বার্গারের সঙ্গে আরেকটি ফ্রি, ফ্রি রিকশা রাইডসহ নানা রকম অফারে ছিল সয়লাব। ফরিদপুরের বার্গারলাভাররা প্রথমবারের মত ঢাকার বিখ্যাত বার্গারের স্বাদ পাবেন বার্গারস্টেটে।

তিনি আরো বলেন, অনন্য সেবা, পরিচ্ছন্ন পরিবেশ আর মানসম্পন্ন খাবার নিশ্চিত করাই বার্গারস্টেটের মূল লক্ষ্য। করোনাকালীন সময় সামাজিক দূরত্বের বিষয়টি গুরুত্ব দিয়ে এবং হাইজিন এর দিকে খেয়াল রেখে বার্গারস্টেট টেক অ্যাওয়ে চালু করেছে। বার্গারস্টেটকে দেশের অন্যতম বার্গার ব্যান্ড হিসেবে পরিচিত করাই আমাদের প্রত্যয়। ফরিদপুর দিয়ে শুরু হলো, শেষ হবে বাকি সব জেলায় বার্গারস্টেটের যাত্রা দিয়ে।