চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ল’ রিপোর্টার্স ফোরামের সভাপতি মাশহুদুল, সম্পাদক ইয়াছিন

সুপ্রিম কোর্ট বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) ২০২০-২১ মেয়াদের কার্যনির্বাহী কমিটির সভাপতি হয়েছেন এটিএন নিউজের বার্তা সম্পাদক মাশহুদুল হক ও সাধারণ সম্পাদক হয়েছেন ইন্ডিপেনডেন্ট পত্রিকার সিনিয়র রিপোর্টার মুহাম্মাদ ইয়াছিন।

নতুন কমিটির সহসভাপতি হয়েছেন দীপ্ত টিভির আজিজুল ইসলাম পান্নু, যুগ্ম সম্পাদক জিটিভির সাইদুল ইসলাম, কোষাধক্ষ্য সারা বাংলা ডটনেটের আব্দুল জব্বার খান, সাংগঠনিক সম্পাদক দৈনিক ঢাকা টাইমস এর আমিনুল ইসলাম মল্লিক, দপ্তর সম্পাদক বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের খাদেমুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এনটিভি অনলাইনের মো.জাকের হোসেন, প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক বাংলা ট্রিবিউনের বাহাউদ্দিন আল ইমরান। এছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে রয়েছেন বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের ইলিয়াছ সরকার, নিউজ  ২৪ এর মো. হাবিবুল ইসলাম হাবিব, দৈনিক আমাদের নতুন সময়ের মাহমুদুল আলম।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রোববার বিকেলে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনে অবস্থিত ল’ রিপোর্টার্স ফোরাম কার্যালয়ে চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও দৈনিক কালের কন্ঠের বিশেষ প্রতিবেদক আশরাফ-উল আলম। এসময় উপস্থিতি ছিলেন নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করা দৈনিক যুগান্তর পত্রিকার বিশেষ প্রতিবেদক মিজান মালিক ও আমার কাগজের বার্তা সম্পাদক তোফায়েল হোসেন।

এর আগে গত মার্চ মাসে এই সংগঠনের নির্বচনের তফসিল ঘোষণার পর মনোনয়নপত্র সংগ্রহ করেন প্রার্থীরা। প্রার্থীদের সে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে প্রাথমিক ফলাফল ঘোষণা করা হয়। তবে পরবর্তীতে করোনা ভাইরাসের কারণে নির্বাচনি প্রক্রিয়া স্থগিত হয়। অবশেষে আজ নির্বাচিতদের নাম ঘোষণা করা হল।

এর আগে ২০১৯-২০ মেয়াদের ল’ রিপোর্টার্স ফোরামের কার্যনির্বাহী কমিটির সভাপতি ছিলেন সমকালের ওয়াকিল আহমেদ হিরন। আর সাধারণ সম্পাদক ছিলেন অবজারভারের নাজমুল আহসান রাজু।