চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

লৌতারোকে নিয়ে বার্সার সাথে ‘আর কোনো কথা নয়’

আর্জেন্টাইন স্ট্রাইকার লৌতারো মার্টিনেজকে নিয়ে বার্সেলোনার সঙ্গে আর কোনো কথা বলতে আগ্রহী নয় ইন্টার মিলান, জানিয়েছেন ইতালিয়ান ক্লাবটির ভাইস-প্রেসিডেন্ট হাভিয়ের জানেত্তি।

দায়িত্ব নেয়ার পর বার্সাকে নতুন করে সাজাচ্ছেন নতুন কোচ রোনাল্ড কোম্যান। দলের মূল স্ট্রাইকার লুইস সুয়ারেজকে আর প্রয়োজন নেই বলে জানিয়ে দিয়েছেন ডাচ কোচ। সুয়ারেজও নতুন দল খুঁজছেন। একাধিক সংবাদ মাধ্যমের খবর, ইতালির আরেক ক্লাব জুভেন্টাসের সঙ্গে উরুগুয়ে ফরোয়ার্ডের কথাবার্তা মোটামুটি পাকা।

বিজ্ঞাপন

অন্যদিকে সুয়ারেজের বিকল্প হিসেবে গত দুই মৌসুম ধরেই ইন্টারের ২৩ বছর বয়সী স্ট্রাইকার লৌতারো মার্টিনেজকে পছন্দ বার্সার। সুয়ারেজের শূন্যস্থান পূরণে আর্জেন্টাইন তারকার জন্য চূড়ান্ত দাম হাঁকাতে পারে ক্লাবটি, এমন শোনা যাচ্ছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

দলবদলের এ গুঞ্জনের কোনো ভিত্তি নেই বলেই আর্জেন্টিনার টিওয়াইসি স্পোর্টসকে জানিয়েছেন ইন্টারের কিংবদন্তি অধিনায়ক এবং বর্তমানে ভাইস-প্রেসিডেন্ট জানেত্তি, ‘যারা সম্ভাবনাময় তরুণ ফুটবলার, তাদের নিয়ে মাতামাতি হবেই, এটাই স্বাভাবিক।’

‘কিন্তু আমি যা জানি তা হল, লৌতারো এখন ইতালিতেই থাকতে চায়। আর এমুহূর্তে তাকে নিয়ে বার্সেলোনার সঙ্গে কোনো আলোচনা হচ্ছে না। আমরা তাকে নিয়ে খুশি এবং আমি জানি সেও আমাদের এখানে থাকতে পেরে খুশি।’

‘লৌতারো জানে সে একটা বড় দলে আছে এবং দিন দিন উন্নতি করছে। এজন্য কোচ অ্যান্তোনিও কন্তের একটা ধন্যবাদ পাওনা আছে।’