চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

লেবাননে নিহত মাদারীপুরের যুবকের বাড়িতে শোকের মাতম

রাহাত হোসাইন (মাদারীপুর প্রতিনিধি):  লেবাননে বিস্ফোরণে নিহত মিজানের গ্রামের বাড়ি মাদারীপুরে চলছে শোকের মাতম। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে দিশেহারা পরিবার। দ্রুত নিহতের লাশ দেশে ফিরিয়ে আনতে সরকারের কাছে আকুতি জানিয়েছেন স্বজনরা। এদিকে মিজানের পরিবারের পাশে থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধি।  

নিহত মিজানের বাড়ি ঘুরে এ পরিস্থিতি দেখা গেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মিজানের পরিবার জানায়, ভাগ্যের চাকা ঘুরাতে ২০১৭ সালের সেপ্টেম্বরে লেবাননে পাড়ি জমান মাদারীপুরের কালকিনির উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের কাজীকান্দি গ্রামের যুবক মিজান খাঁ।

বিজ্ঞাপন

লেবাননের বৈরুতে একটি রেস্টুরেন্টে কাজ করতেন মিজান। মঙ্গলবার স্থানীয় সময় রাত ১০টার দিকে লেবাননের বৈরুতে বিস্ফোরণে মারা যাবার খবর বুধবার দুপুরে পরিবারে কাছে আসলে কান্নায় ভেঙ্গে পড়েন স্বজনরা। কিছুতেই মিজানের অকাল মৃত্যু মেনে নিতে পারছেন না পরিবারের সদস্যরা।

মিজানকে বিদেশ পাঠানোর জন্য একদিকে ব্যাংক ঋণের দুই লাখ টাকা, অন্যদিকে স্থানীয়দের সুদের উপরে আনা সাড়ে ৩ লাখ টাকা এখনো পরিশোধ করতে পারেনি পরিবার। আর একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে দিশেহারা পরিবার। দ্রুত নিহত মিজানের লাশ দেশে ফিরিয়ে আনতে সরকারের কাছে সহযোগিতা চেয়েছেন স্বজনরা।

নিহতের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান। নিহত মিজান তিন ভাই ও এক বোনের মধ্যে বড়। তার স্ত্রী ও চার বছরের এক কন্যা সন্তান রয়েছে।

বিজ্ঞাপন