চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

লুক নিয়ে মাতামাতি, শাকিবের ডেডিকেশনে মুগ্ধ পরিচালক

তারকা অভিনেতা শাকিব খানের আসন্ন নতুন ছবির ‘ফার্স্টলুক’ প্রকাশ নিয়ে নেট দুনিয়ায় মাতামাতি চলছে। শুধু বাংলাদেশ নয়, পশ্চিমবঙ্গ থেকে একাধিক সিনেমা ভিত্তিক ইউটিউবেও লুকের প্রশংসা দেখা যাচ্ছে। যে লুক নিয়ে এতো আলোচনা, সেটি তপু খান পরিচালিত সিনেমা ‘লিডার: আমি বাংলাদেশ’কে ঘিরে। 

২৫ মে থেকে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে। তার আগে প্রকাশিত লুক ব্যাপকাভাবে আলোচনায় এসেছে। যা দেখে রীতিমত বিস্মিত হয়েছেন পরিচালক। সে কারণে কৃতজ্ঞতা প্রকাশ করে সিনেমায় নবীন এ নির্মাতা তার সামাজিক যোগাযোগ মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। শাকিব খানের প্রতি কৃতজ্ঞতার পাশাপাশি তার ভক্ত অনুরাগীদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তপু খান। 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তিনি লিখেছেন, শ্রদ্ধা, ভালোবাসা, ধন্যবাদ, কৃতজ্ঞতা মেগাস্টার, কিং খান শাকিব খান ভাইয়ার প্রতি। প্রতি মুহূর্তে তিনি আমাকে সহযোগিতা করেছেন, খোঁজখবর নিয়েছেন; সাজেশন দিয়েছেন কাজটা ভালো মতো করার প্রস্তুতি নেওয়ার জন্য এবং এখনও তা অব্যাহত।

তপু খান লিখেছেন, অল্পদিনে কাছ থেকে একটু হলেও বুঝেছি, কেন শাকিব খান সেরাদের চোখেও সেরা!

বিজ্ঞাপন

‘লিডার: আমি বাংলাদেশ’ হতে যাচ্ছে তপু খানের পরিচালনায় প্রথম সিনেমা। তিনি লেখেন, আমার মতো নবীন পরিচালকের জন্য শাকিব খানের মতো বড় তারকার কাছ থেকে এমন সহযোগিতা যে কত বিশাল পাওয়া তা বলে শেষ করা যাবে না। “লিডার আমিই বাংলাদেশ” সিনেমার জন্য শাকিব ভাইয়া চরিত্রের সাথে মানায় এমনভাবে নিজেকে প্রস্তুত করেছেন, ওজন কমিয়েছেন; একেবারে ফিট করে ফটোশুটে নেমেছেন। এই ডেডিকেশন একজন মেগাস্টারের কাছ থেকে পাওয়াটা খুব বড় ব্যাপার। আপনি আমার উপর যে আস্থা রেখেছেন, সেটার মূল্য দিতে সর্বোচ্চ চেষ্টা করবো।

তপু আরও জানিয়েছেন, লিডার আমিই বাংলাদেশ সিনেমায় শাকিব ভাইয়ার ফার্স্টলুক সামনে আনার পর থেকে প্রত্যেকটা মানুষের কাছ থেকে ইতিবাচক ফিডব্যাক পাচ্ছেন। তিনি বলেন, আমি সত্যি এতোটা আশা করিনি। এখনো আমার দায়িত্ববোধ বেড়েছে। মানুষের প্রত্যাশাও বেড়েছে। আমার টিমের সকল সদস্যের কাছে কৃতজ্ঞতা। আমাকে সুযোগ দেয়ার জন্য বেঙ্গল মাল্টিমিডিয়াকে ধন্যবাদ।

লিডার আমি বাংলাদেশ সিনেমায় শাকিব খানের নায়িকা বুবলী। সিনেমাটির গল্প ও চিত্রনাট্য করেছেন দেলোয়ার হোসেন দিল।