চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

লতিফ সিদ্দিকীর অনশনের প্রতিবাদে কুশপুত্তলিকা দাহ

টাঙ্গাইলে সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের বহিস্কৃত নেতা আব্দুল লতিফ সিদ্দিকীর অনশন কর্মসূচির প্রতিবাদে প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারীর সমর্থকরা কুশপুত্তলিকা দাহ ও বিক্ষোভ মিছিল করেছেন।

বিক্ষোভ মিছিলটি সোমবার সকালে কালিহাতীর এলেঙ্গা বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবারও একই স্থানে এসে থামে। সেখানে সমাবেশ করে বিক্ষোভকারীরা।

সমাবেশে বক্তারা লতীফ সিদ্দিকীকে কালিহাতী থেকে অবাঞ্চিত ঘোষণা করার দাবি জানায়। পরে সমাবেশে লতিফ সিদ্দিকীর কুশপুত্তলিকা দাহ করা হয়।

Advertisement

লতিফ সিদ্দিকীর সমর্থকরা এলেঙ্গা বাসস্টান্ডে অবস্থান নেয়ার চেষ্টা করলে দু’পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।লতিফ সিদ্দিকী-টাঙ্গাইল-কুশপুত্তলিকা দাহ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৪ আসনে সোহেল হাজারীর নৌকা প্রতীকের বিপক্ষে ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন লতিফ সিদ্দিকী।

রোববার দুপুরে সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকী কালিহাতী উপজেলার বল্লভবাড়ী এলাকায় নির্বাচনী প্রচারণায় গেলে তার গাড়িবহরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।লতিফ সিদ্দিকী-টাঙ্গাইল-কুশপুত্তলিকা দাহ

এ ঘটনার প্রতিবাদে তিনি জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে তিন দফা দাবিতে অবস্থান অনশন কর্মসূচি শুরু করেন। দ্বিতীয় দিনের মতো তার অবস্থান অনশন কর্মসূচী চলছে।