চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

লক্ষ্মীপুরে শিক্ষার্থীকে অপহরণ করে ধর্ষণ, গ্রেপ্তার ১

মহিউদ্দিন মুরাদ: লক্ষ্মীপুরের রায়পুরে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে অপরণ করে ধর্ষণের অভিযোগ উঠেছে ব্যবসায়ী মো: সাগর এর বিরুদ্ধে। ঘটনার দু’দিন পর রোববার রাতে নোয়াখালীর বারাইপুর গ্রাম থেকে শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে। এ সময় অভিযুক্ত ধর্ষকদের মধ্যে সাগরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভিকটিমকে উদ্ধারের পর মেডিকেল পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তার সাগরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। সাগর নোয়াখালীর সুধারাম থানার বারাইপুর গ্রামের নুর ইসলামের ছেলে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডা: আনোয়ার হোসেন জানান, রায়পুর থেকে এক ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। মেডিকেল পরীক্ষার পর তাকে পুলিশ হেফাজতে দেয়া হবে।

মামলা সূত্রে জানা গেছে, বিদ্যালয়ে যাওয়ার পথে ওই ছাত্রীকে তুলে নিয়ে গেছে মো: সাগরসহ কয়েকজন যুবক। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে একজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা তিনজনসহ চারজনকে আসামী করে রায়পুর থানায় অপহরণ ও ধর্ষণের মামলা দায়ের করেন।

পুলিশ পরে অভিযান চালিয়ে নোয়াখালীর বারাইপুর গ্রামের গোফরান দেওয়ানের বাড়ী থেকে ভিকটিমকে উদ্ধার করে। একই সঙ্গে ধর্ষক মো: সাগরকে গ্রেপ্তার করে রায়পুর থানায় নিয়ে আসে। অন্য আসামীরা পলাতক রয়েছে।

বিজ্ঞাপন