চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

র‌্যাবের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী মাতালেন একঝাঁক তারকা

দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-এর ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ছিল ২৮ মার্চ। এ উপলক্ষে উত্তরার র‍্যাব হেডকোয়ার্টার প্রাঙ্গণে দিনভর ছিল ব্যাপক আয়োজন। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন র‍্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন গায়ক ও সংগীত কৌশিক হোসেন তাপস, ফারজানা মুন্নিসহ র‍্যাবের উচ্চপদস্থ কর্মকর্তা ও কর্মচারীরা।

বিজ্ঞাপন

সন্ধ্যায় র‌্যাবের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর ওই আয়োজনে ভিন্নমাত্রা যোগ করেন শোবিজের একঝাঁক তারকা। সেখানে পারফর্ম করেন চিত্রনায়ক ইমন, নিরব, সিয়াম আহমেদ। তাদের সঙ্গে ছিলেন লাক্সতারকা মেহজাবীন চৌধুরী, চিত্রনায়িকা তমা মির্জা, মডেল অভিনেত্রী শাহতাজ মুনিরা হাশেম।

মঞ্চে পারফর্ম করছেন নিরব-তমা

নিরব ও তমা মির্জা মঞ্চে তাদের অভিনীত ‘এক চোখে তুমি’ গানে পারফর্ম করেন। গতকাল ছিল শাকিব খানের জন্মদিন। জনপ্রিয় এ নায়কের জন্মদিনে তাকে উইশ করে তারই ‘নবাব’ ছবির ‘দেব তোকে দেব শোল আনা’ গানে পারফর্ম করেন নিরব।

হিপহপ পারফর্ম করছেন ইমন-শাহতাজ। ইমন ও শাহতাজ পপ ঘরানার গানে পারফর্ম করেন। গানগুলো হলো লোকাল বাস, আয় চল যাবি এবং মিষ্টি মেয়ে।

সিয়াম-মেহজাবীন তিন গান পারফর্ম করেন

সিয়াম-মেহজাবীন তিন গান পারফর্ম করেন। বেয়াইন সাব, নাম্বার ওয়ান হিরো (সালমান শাহ), ধিন তা না।

বা থেকে সিয়াম, শাহতাজ, তানজিল আলম, ইমন, তমা, নিরবন মেহজাবীন

এসব তারকাদের নাচের কোরিওগ্রাফি করেছিলেন দেশের জনপ্রিয় কোরিওগ্রাফার ও ঈগলস ডান্স কোম্পানির কর্ণধার তানজিল আলম। তারকাদের নাচ ছাড়াও বিভিন্ন গান পরিবেশন করে শোনায় ব্যান্ডদল এলআরবি, শিল্পী পারভেজ, রেশমি প্রমুখ।

Bellow Post-Green View