চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

র‌্যাবের অভিযানে ২৫ ‘জুয়াড়ি’ গ্রেফতার

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) অভিযান চালিয়ে রাজধানীর চকবাজার, যাত্রবাড়ী ও সদরঘাট এলাকা থেকে ২৫ ‘জুয়াড়ি’কে গ্রেফতার করেছে।

র‌্যাব এর পক্ষ থেকে জানানো হয়েছে: ‘র‌্যাব-১০ এর একটি দল রাজধানী ঢাকার চকবাজার মডেল থানাধীন সোয়ারীঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৪ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলো:মোঃ ইলিয়াস (৩০), মোঃ বশির সর্দার (৩৫), মোঃ মফিজুল ইসলাম (৩২) ও মোঃ খলিল (২৬)। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ৫৪ পিস জুয়া খেলার কার্ড(তাস), ০৪টি মোবাইল ফোন ও নগদ সাত হাজার পাঁচ টাকা উদ্ধার করা হয় ‘

এছাড়া অপর একটি আভিযানিক দল রাজাধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ধলপুর আউটফল এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৯ জন জুয়াড়িকে গ্রেফতারের দাবি করেছে।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো: মোঃ শহিদ সরদার , মোঃ আশরাফ উদ্দিন আশু , মোঃ আলমগীর , মোঃ মনিরুজ্জামান, মোহাম্মদ আলী, মোঃ ইসমাইল, মোঃ ওমর ফারুক, মোঃ বাদল রানা ও মোঃ হেলাল। এসময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ১৫৬ (একশত ছাপ্পান্ন) পিস জুয়া খেলার কার্ড (তাস), ১১টি মোবাইল ফোন ও নগদ পঞ্চান্ন হাজার তিনশত টাকা উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

রাজাধানী ঢাকার কোতয়ালী থানাধীন সদরঘাট এলাকায় অপর একটি বিশেষ অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১২ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো: মোঃ পাপন, মোঃ শাকিল মাতবর, মোঃ দ্বীন ইসলাম, রোমান, আঃ রাজ্জাক, মোঃ উজির, মোঃ রাজা, মনির, নয়ন, মোঃ ফিরোজ, মোঃ মিজানুর রহমান ও মোঃ মামুন। এসময় তাদের কাঢ় থেকে খোলা অবস্থায় ২০৮ (দুইশত আট) পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৬টি মোবাইল ফোন ও নগদ পাঁচ হাজার পাঁচশত টাকা উদ্ধার করা হয় বলে দাবি করেছে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

বিজ্ঞাপন