চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রোহিতের স্টাম্প উপড়ে ধাওয়ানকেও ফেরালেন শফিউল

আগের ম্যাচের বিধ্বংসী ব্যাটিংয়ে বাংলাদেশকে একাই ম্যাচ থেকে ছিটকে দিয়েছিলেন রোহিত শর্মা। তৃতীয় টি-টুয়েন্টিতে দাঁড়াতেই পারলেন না ভারত অধিনায়ক। দুর্দান্ত এক ডেলিভারিতে তার স্টাম্প উপড়ে দেন শফিউল ইসলাম।

রোহিত ফেরার সময় ভারতের খাতায় রান মাত্র ৩। পরে ভয়ঙ্কর হয়ে উঠতে থাকা শেখর ধাওয়ানকে মাহমুদউল্লাহর ক্যাচ বানান সেই শফিউলই। ১৬ বলে ১৯ করে গেছেন বাঁহাতি ওপেনার।

ভারত-৩৫/২ (৫.২)

বল হাতে বাংলাদেশ ইনিংসের সূচনা করেন আল-আমিন হোসেন। তার প্রথম ওভার থেকে তিন রান নেন রোহিত ও শেখর ধাওয়ার। শফিউলের করা দ্বিতীয় ওভারের প্রথম দুই বলে কোনো রান নিতে ব্যর্থ হন রোহিত। তৃতীয় বলে আর নিজেকে রক্ষা করতে পারেননি।

বিজ্ঞাপন

শফিউলের ভেতরে ঢোকা বল সোজা ব্যাটে খেলার চেষ্টা করেছিলেন রোহিত, বল ব্যাটে না লেগে একটু কোনা ছুঁয়ে তার লেগস্টাম্প উপড়ে দেয়। মাত্র দুই রান করেই ফিরতে হয় রোহিতকে।

তিন ম্যাচে দ্বিতীয়বার রোহিতকে আউট করলেন শফিউল। এর আগে দিল্লির প্রথম টি-টুয়েন্টিতেও ভারত অধিনায়ককে সাজঘরের রাস্তা ধরিয়েছিলেন টাইগার পেসার।

এর আগে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ম্যাচে এক পরিবর্তন নিয়ে নেমেছে টাইগাররা। ইনজুরির কারণে স্কোয়াডে নেই মোসাদ্দেক হোসেন, তার জায়গায় নেয়া হয়েছে মোহাম্মদ মিঠুনকে।

তিন ম্যাচের সিরিজে একটি করে ম্যাচ জিতে সমতায় রয়েছে বাংলাদেশ-ভারত। এই ম্যাচ যে জিতবে সিরিজ হবে তারই।

বিজ্ঞাপন