চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রোলারকোস্টারে শ্বাসরুদ্ধকর ২০ মিনিট

যুক্তরাজ্যের একটি পার্কে রোলারকোস্টারে ১০০ ফুট উপরে আটকে পড়েন বেশকিছু আরোহী। ২০ মিনিটের মতো আটকে থাকার পর এটি পুনরায় চালু হলে শ্বাসরুদ্ধকর পরিস্থিতিরি অবসান হয়। তবে এ ঘটনায় কেউ আহত হননি।

মঙ্গলবার যুক্তরাজ্যের স্টাফোর্ডশায়ারের অ্যালটন থিম পার্কে এ ঘটনা ঘটে বলে এনডিটিভি জানিয়েছে।

বিজ্ঞাপন

স্থানীয় সময় সন্ধ্যা ৬টার দিকে অ্যালটন থিম পার্কের দি স্মাইলার নামে রোলারকোস্টারটি চালানো হয়। ভিডিওতে দেখা যায়, চালুর কিছুক্ষণের মধ্যে এটি ১০০ ফুট উপরে গিয়ে আটকে যায়। এসময় এর আরোহীদের উলম্বভাবে আকাশের দিকে তাকিয়ে থাকতে দেখা যায়।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা বলেন, আরোহীরা ২০ মিনিটের মতো আটকে ছিলেন। এসময় এর মধ্যে অনেকেই আতঙ্কে চিৎকার করতে থাকেন। তবে সৌভাগ্যবশত এ ঘটনায় কেউ আহত হননি।

এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছে অ্যালটন টাওয়ার পার্ক কর্তৃপক্ষ। পার্কের একজন মুখপাত্র বলেন, রোলারকোস্টারে আটকে পড়াদের কাছে আমরা ক্ষমা প্রার্থী। আমরা প্রত্যেকেরে সঙ্গে কথা বলেছি। ক্ষতিপূরণ হিসেবে আমরা ভুক্তভোগীদের প্রত্যেককে ফিরতি টিকিট দিবো।

তিনি বলেন, আমাদের কারিগরি সদস্যরা কোস্টারের ত্রুটি সারাতে কাজ করছেন যেন বুধবার পার্কে আগত দর্শনার্থীরা কোন ভোগান্তিতে না পড়েন।

২০১৩ সালে চালুর পর দি স্মাইল রোলারকোস্টারটি বেশ কয়েকবার দুর্ঘটনায় পড়ে। এর মধ্যে সবচেয়ে বড় ঘটনাটি ছিল ২০১৫ সালে। ঐ বছর আরোহী ভর্তি একটি ট্রেন এবং একটি খালি ট্রেনের মধ্যে সংঘর্ষ হয়। এতে বেশ কয়েকজন গুরুতর আহত হন।

Bellow Post-Green View