চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

রোনালদোর গোলখরার অবসান, জিতল ম্যানইউ

Nagod
Bkash July

গত বছরের ডিসেম্বর থেকে গোলের দেখা পাচ্ছিলেন না ক্রিস্টিয়ানো রোনালদো। জানুয়ারিতে ব্রেন্টফোর্ডের বিপক্ষে ম্যাচের ৭১ মিনিটের মাথায় মাঠ মাঠ থেকে তুলে নেয়ায় কোচ রালফ র‍্যাঙ্গনিকের উপর রাগ উগড়ে দিয়েছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের স্ট্রাইকার।

অবশেষে দীর্ঘ গোলখরা কাটিয়ে রোনালদো নিজের চেনা রূপে ফেরার বার্তা দিলেন। একই সঙ্গে দলের জয়েও রাখলেন ভূমিকা।

মঙ্গলবার রাতে ওল্ড ট্র্যাফোর্ডে ব্রাইটনকে ২-০ গলে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের চার নম্বরে উঠেছে রেড ডেভিলস। ২৫ ম্যাচে তাদের পয়েন্ট ৪৩।

২৫ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আপাতত সবার নাগালের বাইরে থাকা ম্যানচেস্টার সিটি। এক ম্যাচ কম খেলে দুই নম্বরে থাকা লিভারপুলের পয়েন্ট ৫৪। সমান ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে তিনে চেলসি।

প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। ৫১ মিনিটের মাথায় স্কট ম্যাকটমিনের পাস থেকে বল নিয়ে ডি বক্সের বাইরে থেকে ডান পায়ের শটে গোলের দেখা পান রোনালদো।

তিন মিনিট পর এলাঙ্গাকে বাজেভাবে ফাউল করায় ডিফেন্ডার লুইস ডাঙ্ককে ভিএআরের শরণাপন্ন হয়ে লাল কার্ড দেখান রেফারি। এতে ব্রাইটন ১০ জনের দলে পরিণত হয়।

যোগ করা শেষ সময়ে পল পগবার সেট পিস থেকে নেয়া কিকে বল পেয়ে ডান পায়ের ফিনিশিংয়ে ব্যবধান দ্বিগুণ করেন ব্রুনো ব্রুনো ফার্নান্দেজ।

BSH
Bellow Post-Green View