চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রেসলিং-এ ফিরছেন ‘রক’?

দ্য রক ছদ্মনামে একসময় রেসলিংয়ের মঞ্চ কাঁপিয়েছেন। এখন কাঁপাচ্ছেন সিনেমার পর্দা। হলিউডে সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া অভিনেতাদের মধ্যে অন্যতম ডোয়াইন জনসন। জানা গেছে, আবার রেসলিং-এ দেখা যাবে তাকে।

ডোয়াইন জনসনকে সর্বকালের অন্যতম একজন সেরা পেশাদার রেসলার হিসেবে ধরা হয়। হলিউডের সিনেমায় নাম লেখানোর পর থেকে কালেভদ্রে রেসলিংয়ের রিংয়ে দেখা যেত দ্য রককে। রিংসাইড নিউজ নামের এক গণমাধ্যমের তথ্যে জানা গেছে, ডব্লিউডব্লিউই-তে আরেকটি ম্যাচ খেলতে চান ডোয়াইন জনসন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ডোয়াইন জনসন তার এই ম্যাচটিতে প্রচুর দর্শকের উপস্থিতি চান। তার হাতে এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমার কাজও আছে। আর তাই বহু প্রতীক্ষিত এই রেসলিং ম্যাচটি ২০২২ সালে হওয়ার সম্ভাবনা আছে।

জনসনকে সর্বকালের অন্যতম একজন সেরা পেশাদার কুস্তিগির হিসেবে ধরা হয়। তার নানা পিটার মায়াভিয়া ও বাবা রকি জনসন ছিলেন পেশাদার রেসলার। ‘রকি মায়াভিয়া’ নাম দিয়ে পেশাদার কুস্তি পেশা শুরু করলেও তিনি পরবর্তীতে ১৯৯৬ থেকে ২০০৪ এর ‘দ্য রক’ নামে ওয়ার্ল্ড রেসলিং ফেডারেশন (ডাব্লিউ ডাব্লিউ এফ,বর্তমানে ডব্লিউডব্লিউই) এ অসাধারণ জনপ্রিয়তা অর্জন করেন।

পরে ২০১১ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত তিনি পার্টটাইম পারফর্মার হিসেবে ডব্লিউডব্লিউই তে ফিরে আসেন। ২০১৯ সালের ৪ আগস্ট তিনি আনুষ্ঠানিক ভাবে রেসলিং থেকে অবসর নেয়ার কথা জানান। -কইমই