চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

রেলের টিকিট কালোবাজার: আটক কর্মী চাকরিচ্যুত

বিজ্ঞাপন

রেলের টিকিট বিক্রিতে কালোবাজারির অভিযোগে সহজ-এর (সহজ-সিনেসিস-ভিনসেন জেভি) কর্মীকে আটক করার ঘটনায় তাকে চাকরিচ্যুত করেছে সহজ কর্তৃপক্ষ।

অভিযুক্ত ব্যক্তি মো. রেজাউল করিম (রেজা) সহজ-সিনেসিস-ভিনসেন জেভি দ্বারা সম্প্রতি নিয়োগ করা একজন স্টেশন সাপোর্ট স্টাফ। সহজ বাংলাদেশ রেলওয়ের টিকিট বিক্রয়কারী প্রতিষ্ঠান।

pap-punno

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সহজ-সিনেসিস-ভিনসেন জেভির পক্ষে বলা হয়, টিকিট কালোবাজারির অভিযোগে কমলাপুর রেলস্টেশন থেকে র‍্যাবের আটক মো. রেজাউল করিম (রেজা) সহজ-সিনেসিস-ভিনসেন জেভির নিয়োগ করা একজন সিস্টেম ইঞ্জিনিয়ার। এই অপ্রীতিকর ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছে সহজ-সিনেসিস-ভিনসেন জেভি। অভিযুক্তকে চাকরিচ্যুত করা হয়েছে। তার বিরুদ্ধে টিকিট কালোবাজারির মতো ঘৃণ্য অপরাধ ও প্রতিষ্ঠানের মানহানির অভিযোগে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Bkash May Banner

আরও বলা হয়, রেজাউল করিম প্রায় ৫ বছর ধরে ট্রেনের টিকেট বিক্রির পূর্ববর্তী সেবাদাতা প্রতিষ্ঠান সিএনএসের কর্মী হিসেবে বাংলাদেশ রেলওয়েকে সার্পোট দেয়ার কাজে নিয়োজিত ছিলেন, আর তাই রেল ব্যবস্থাপনার কাজ সুষ্ঠভাবে এবং অভিজ্ঞ কর্মী দ্বারা পরিচালনার লক্ষ্যে সহজ-সিনেসিস-ভিনসেন জেভি গত ২১ মার্চ তাকে নিয়োগ দেয়।

ভবিষ্যতে এমন কোনো ঘটনার পুনরাবৃত্তি হলে আরও কঠোর ব্যবস্থা গ্রহণ করবে সহজ-সিনেসিস-ভিনসেন জেভি।

রেলের টিকিটি কালোবাজারি রোধে অনুসন্ধানে নামে র‌্যাব। অনুসন্ধানে টিকিট কালোবাজারি চক্রের মূলহোতা ইঞ্জিনিয়ার মো. রেজাউল করিমসহ দুই জনকে আটক করেছে র‌্যাব। তবে আরেকজনের নাম পরিচয় এখনও জানায়নি র‍্যাব।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer