চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রেকর্ডের ম্যাচে শতভাগ ফিট ছিলেন না নেইমার

চ্যাম্পিয়ন্স লিগে ব্রাজিলিয়ান খেলোয়াড়দের মধ্যে সর্বাধিক গোলদাতা হওয়ার ম্যাচে শতভাগ ফিট ছিলেন না নেইমার। লিভারপুলের বিপক্ষে পিএসজিকে জিতিয়ে নিজেই জানিয়েছেন, ফিটনেস নিয়ে এখনো সমস্যায় আছেন।

নেইমার পেছনে ফেলেছেন এসি মিলান এবং রিয়াল তারকা কাকাকে। নেইমারের গোলসংখ্যা এখন ৩১টি। কাকার গোল ৩০টি। তৃতীয় স্থানে আছেন ব্রাজিলের আরেক কিংবদন্তি রিভালদো। বার্সা এবং এসি মিলানের হয়ে খেলা এই তারকার গোল ২৭টি।

বিজ্ঞাপন

নেইমার এখন চ্যাম্পিয়ন্স লিগে ৫০টি গোলের সঙ্গে যুক্ত। ৩১টি করেছেন, ১৯টি করিয়েছেন।

বিজ্ঞাপন

২০ নভেম্বর জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন নেইমার। বুধবারের ম্যাচে তিনি অনিশ্চিত ছিলেন। কিন্তু ম্যাচটি ‘ডু-অর-ডাই’ ছিল বলে মাঠে নেমে পড়েন। তার দল জয় পায় ২-১ গোলে।

‘শতভাগ ফিট ছিলাম না,’ জানিয়ে নেইমার বলেন, ‘কিন্তু ম্যাচটি গুরুত্বপূর্ণ ছিল। তাই আমাকে থাকতে হয়েছে।’

এই জয়ের পর চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় যাওয়ার আশা টিকে আছে পিএসজির। গ্রুপ ‘সি’তে শীর্ষ তিন দলের যে কারোর পরের রাউন্ডে যাওয়ার সুযোগ আছে।

এই ম্যাচের আগে পিএসজি ছিল তিন নম্বরে। এই জয়ে তারা দুইয়ে উঠে এসেছে। দুই থেকে নেমে যেতে হয়েছে লিভারপুলকে। নেইমারদের পয়েন্ট ৮। লিভারপুলের ৬। শেষ ষোলোয় যেতে হলে সামনের ম্যাচে লিভারপুলকে নাপোলিকে হারাতে হবে। ৯ পয়েন্ট নিয়ে দলটি শীর্ষে আছে। লিভারপুল হারলে পিএসজি পরের রাউন্ডে চলে যাবে।

Bellow Post-Green View