চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রুয়েটে ভর্তি পরীক্ষার ফলাফল ৩১ অক্টোবর

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রোববারে অনুষ্ঠিত ভর্তি পরীক্ষায় ৬ হাজার ২৪৫ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী অংশগ্রহণ করে। আগামী ৩১ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ও প্রশাসনিক ভবনের নোটিস বোর্ডে ফলাফল প্রকাশ করা হবে।

এবারের ভর্তি পরীক্ষায় ১ হাজার ২৩৫টি আসনের বিপরীতে ৮ হাজার ৮৮৪ জন পরীক্ষার্থী অংশগ্রহণের জন্য মনোনীত হয়েছিল। তবে ১৩৯৬ জন পরীক্ষার্থী নির্ধারিত সময়ে প্রবেশপত্র সংগ্রহ না করায় শেষ পর্যন্ত ৭ হাজার ৪৮৮ জন পরীক্ষায় অংশ নেয়। সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত ‘ক’ গ্রুপ (ইঞ্জিনিয়ারিং, আরবান অ্যান্ড রিজিওনাল প্ল্যানিং বিভাগ) এবং ৯টা থেকে ১২.১০টা পর্যন্ত ‘খ’ গ্রুপের (স্থাপত্য বিভাগ) পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের প্রেস অ্যান্ড ইনফরমেশন সেকশনের উপ-পরিচালক গোলাম মর্তুজা জানান, সকাল থেকেই ভর্তি পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদের পদচারণায় রুয়েট ক্যাম্পাস মুখরিত হয়ে উঠেছিল। পরীক্ষা চলাকালে ক্যাম্পাসে কোনোপ্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলাম শেখ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত প্রয়োজনীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ruet.ac.bd) পাওয়া যাবে। এ বছর বিশ্ববিদ্যালয়ের ১৪টি বিভাগে ১ হাজার ২৩৫ জন শিক্ষার্থীকে ভর্তি করা হবে।