চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রিয়ালকে সুসংবাদ দিয়ে ফিরলেন হ্যাজার্ড

শনিবার স্প্যানিশ লিগে মাদ্রিদ ডার্বিতে মুখোমুখি হবে নগরপ্রতিদ্বন্দ্বী রিয়াল ও অ্যাটলেটিকো। দারুণ ছন্দে থাকা লস ব্লাঙ্কোসদের জন্য সুসংবাদ, ৬৬ দিন চোটের জন্য অনুপস্থিত থাকা উইঙ্গার এডেন হ্যাজার্ড অবশেষে ফিরেছেন অনুশীলনে।

গত বছরের ২৬ নভেম্বর পিএসজির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে জাতীয় দল সতীর্থ থমাস মুনিয়েরের সঙ্গে সংঘর্ষে চোটে পড়েন হ্যাজার্ড। এরপর আট সপ্তাহের জন্য চলে যান মাঠের বাইরে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

চোটের কারণে ১৪ ম্যাচ খেলা হয়নি বেলজিয়ান উইঙ্গারের। তাকে ছাড়া অবশ্য খুব একটা খারাপ কাটেনি রিয়ালের। জিদানের দল উঠেছে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ডে, বার্সেলোনাকে পেছনে ঠেলে আছে পয়েন্ট টেবিলের শীর্ষে, কোপা ডেল রেতে গেছে শেষ আটে।

চোট কাটিয়ে বৃহস্পতিবার অনুশীলন করেছেন হ্যাজার্ড। ঘাম ঝরিয়েছেন জিমেও। দ্রুতই মাঠের খেলায় ফেরা যদিও হচ্ছে না। খেলা হবে না মাদ্রিদ ডার্বিতেও। বেলজিয়ান তারকার মাঠে নামতে নামতে কোপা ডেল রের কোয়ার্টার ফাইনাল চলে আসতে পারে। যার প্রতিপক্ষ ঠিক হবে শুক্রবার।

সেটা না হলে ৯ ফেব্রুয়ারি ওসাসুনার বিপক্ষেও মাঠে দেখা যেতে পারে হ্যাজার্ডকে। এছাড়া চ্যাম্পিয়ন্স লিগে ম্যানসিটির বিপক্ষে ২৬ ফেব্রুয়ারি দ্বিতীয় রাউন্ডের প্রথম লেগে ২৮ বছর বয়সী উইঙ্গারকে পাওয়া একপ্রকার নিশ্চিত রিয়ালের।