চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রিয়ালকে বিপদে ফেলে করোনা পজেটিভ হ্যাজার্ড-কাসেমিরো

মাত্রই চোট থেকে সেরে দলে ফিরেছেন এডেন হ্যাজার্ড। ফিরে আবারও ছিটকে গেছেন বেলজিয়ান ফরোয়ার্ড। এবার তাকে ছিটকে দিয়েছে করোনা ভাইরাস।

রোববার ভ্যালেন্সিয়া ম্যাচের আগে হ্যাজার্ড ও ব্রাজিলিয়ান মিডফিল্ডার কাসেমিরোর করোনা পজেটিভের খবর নিশ্চিত করে রিয়াল মাদ্রিদ।

বিজ্ঞাপন

২০১৯ সালে চেলসি থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর বেশিরভাগ সময় চোট নিয়েই মাঠের বাইরে থেকেছেন হ্যাজার্ড। ২০২০-২১ মৌসুমেও চলছে তার ধারাবাহিকতা। চলতি মৌসুমে খেলতে পেরেছেন মাত্র তিন ম্যাচ।

বিজ্ঞাপন

তবে মৌসুমের সব প্রতিযোগিতার সবগুলো ম্যাচেই খেলেছেন কাসেমিরো। একটা বিশ্রামের প্রয়োজন ছিলো ব্রাজিলিয়ান হোল্ডিং মিডফিল্ডারের। অনাকাঙ্ক্ষিতভাবেই পেয়ে গেলেন সেই বিশ্রাম। অন্তত ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে তাকে।

শুক্রবার সকালে পরীক্ষার পর হ্যাজার্ড ও কাসেমিরো বাদে বাকি করোনা টেস্টে নেগেটিভ হয়েছেন বলে বিবৃতিতে জানিয়েছে রিয়াল, ‘মূল দলের বাকি খেলোয়াড়, কোচিং স্টাফ আর যারা ক্লাবের সঙ্গে সরাসরি সম্পৃক্ত তাদের কারও করোনা ধরা পড়েনি।’

করোনার জন্য আপাতত ভ্যালেন্সিয়া ম্যাচেই দুজনকে পাওয়া হবে না রিয়ালের। ভ্যালেন্সিয়া ম্যাচের পরেই আন্তর্জাতিক ম্যাচ বিরতি। বর্তমান পয়েন্ট টেবিলে রিয়াল সোসিয়েদাদের চেয়ে এক পয়েন্ট পিছিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে আছে লস ব্লাঙ্কোসরা।