চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

রিয়াল ছাড়তে চান না কেউই

বিজ্ঞাপন

২০২১-২২ মৌসুমে বেশ ভালো সময় পার করছে রিয়াল মাদ্রিদ। লা লিগার পয়েন্ট টেবিলে দলটির অবস্থান সবার উপরে। চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বে সেরা হয়ে কেটেছে নক আউট পর্বের টিকেট। দলের পারফরম্যান্স দুর্দান্ত থাকায় খেলোয়াড়রাও ড্রেসিং রুমে বেশ চনমনে মেজাজেই রয়েছেন।

আগামী সোমবার শেষ হতে যাচ্ছে শীতকালীন দলবদল। তার আগে লস ব্লাঙ্কোসদের ছেড়ে কোনো ফুটবলারই অন্য ক্লাবে যেতে চাইছেন না।

pap-punno

কার্লো কার্লো আনচেলত্তি ভালো করেই জানেন যে, খেলার দিন তার পছন্দের স্কোয়াড হাতে আছে। তার কাছে এমন কিছু খেলোয়াড় আছে, যাদের ক্যাম্পেইনের বাকি অংশের জন্য প্রয়োজন হয় না।

তারপরও ক্লাবের খেলোয়াড়দের কেউই এমনকি যারা খেলেন না তারাও যেতে চান না। একমাত্র লুকা জোভিচই রিয়াল ছাড়তে চান। করিম বেনজেমা ইনজুরিতে ভুগলেও লস ব্লাঙ্কোসের তাকে প্রয়োজন।

Bkash May Banner

আগামী ৩০ জুন রিয়ালের সঙ্গে গ্যারেথ বেল, মার্সেলো এবং ইসকোর চুক্তি শেষ হয়ে যাবে এবং তারা ফ্রি এজেন্ট হয়ে যাবেন। স্প্যানিশ জায়ান্টরা নাকি চলতি জানুয়ারিতেই এই ত্রয়ীর জন্য একটি চুক্তি অনুমোদনে ইচ্ছুক ছিল। তবে কোকো প্রস্তাব এই তিন ফুটবলার এখনও পাননি।

ইডেন হ্যাজার্ড হলেন অন্য একজন খেলোয়াড় যিনি এখন যে পরিমাণ খেলার সময় পাচ্ছেন তা উপভোগ করছেন না, তবে তার গুরুত্বপূর্ণ চুক্তিতে তিন বছর বাকি থাকার কারণে তাকে ক্লাব থেকে সরিয়ে দেওয়া জটিল হবে।

এডেন হ্যাজার্ড পর্যাপ্ত সময় রিয়ালের জার্সিতে মাঠে নামতে না পারাটা মোটেও উপভোগ করছেন না। যদিও চুক্তির তিন বছর এখনও বাকি থাকার কারণে তাকে ক্লাব থেকে সরিয়ে দেয়াটা জটিল হবে। তার উপর ইনজুরি এই বেলজিয়ান ফুটবলারের গতি কমিয়ে দিয়েছে।

স্প্যানিশ সেন্টার ব্যাক জেসুস ভ্যালেজো এবং স্ট্রাইকার মারিয়ানো ডিয়াজ খেলার সুযোগের অপেক্ষায় আছেন, যা বর্তমান বাস্তবতায় অসম্ভব বলেই মনে হচ্ছে। কারণ আনচেলত্তির হাতে দল সাজানোর মতো ফুটবলারের অভাব নেই। তবুও তারা ক্লাব ছেড়ে যেতে চান না।

যার মানে দাঁড়াচ্ছে লস ব্লাঙ্কোস শীতকালীন দলবদলের বাজার গরম না করে শান্তভাবেই সমাপ্তি টানতে যাচ্ছে।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer