চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রিয়াদে জেলহত্যা দিবসে আলোচনা সভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহকর্মী জাতীয় চার নেতা হত্যা দিবসে রিয়াদের স্থানীয় একটি হোটেলে আলোচনা সভার আয়োজন করে শেখ রাসেল শিশু কিশোর পরিষদ।
দিদার হোসেন ও নেজাম উদ্দিনের সঞ্চালনা ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর সংগঠনের সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সভাপতি কে এম জাকিরুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও রিয়াদ ফ্রেন্ডস অফ বাংলাদেশ এর সভাপতি ড. রেজাউল করিম মিলন।

বিজ্ঞাপন

মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী ও বাংলাদেশের স্বাধীনতায় যারা বিশ্বাস করে না তারাই জাতীয় চার নেতার হত্যাকারী। শুধু একা খন্দকার মোশতাক এই ষড়যন্ত্রের সাথে সম্পৃক্ত ছিলেন না। এর সাথে আরও অনেকেই জড়িত ছিলেন। তাদের অনেকেই দেশে আছেন আবার অনেকেই বিদেশে পালিয়ে আছেন এখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে ।
বর্তমান সরকারের অধীনে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে যে অগ্রগতি সাধিত করেছে তার বিরুদ্ধে  দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের খুঁজে বের করতে হবে । অবিলম্বে জাতীয় চার নেতা সহ স্বাধীনতাবিরোধী চক্র বিদেশে অবস্থান করছে তাদেরকে দেশের ধরে এনে বিচার এর আওতায় আনতে হবে বলে দাবি করেন বক্তারা।
অনুষ্ঠান শেষে মহান স্বাধীন মুক্তিযুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে অংশগ্রহণকারী নিহত বীর মুক্তিযোদ্ধাসহ সকল নিহতের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

বিজ্ঞাপন