চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রিকশা হারিয়ে দিশেহারা ফরিদের পাশে হুইপ স্বপন

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট পৌর শহরের ফরিদ তার উপার্জনের একমাত্র সম্বল রিকশা হারিয়ে যখন দিশেহারা আর মানবেতর জীবনযাপন করছেন; ঠিক তখনই হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের দেয়া নগদ ৫০ হাজার টাকা ও অটোভ্যান পেয়ে স্বস্তি খুঁজে পেয়েছেন। 
সোমবার হুইপ স্বপনের পক্ষে ফরিদ-সহ তিনজনের হাতে এই নগদ অর্থ ও অটোভ্যান তুলে দেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা  আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট।

বিজ্ঞাপন

জানা যায়, জয়পুরহাট পৌর শহরের নতুনহাট মহল্লার রিকশা চালক ফরিদ হোসোন এনজিও থেকে ঋণ নিয়ে একটা অটো রিকশা কিনেন। গত ৪ নভেম্বর দুপুরে পৌর শহরের জিরো পয়েন্টে রিকশা রেখে যাত্রীর সঙ্গে ভাড়া নিতে যান। এসে দেখে তার রিকশা নেই। পরে অনেক খুঁজাখুঁজির পরও অটো রিকশাটি পাওয়া যায়নি। রিকশা চুরির ঘটনা নিয়ে ফেসবুকে পোস্ট করেন এক যুবক। মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়।
ফেসবুকে ঘটনাটি জেনে হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন অসহায় ফরিদ হোসেনকে নতুন একটি অটো ভ্যান কিনে দেওয়ার আশ্বাস দেন। সঙ্গে আরও দুজনকে অটোভ্যান কিনে দেওয়ার জন্য টাকা দেন তিনি।
সেসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম হাক্কানী, যুগ্ম সাধারণ সম্পাদক ও জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোস্তাক কবির তুহিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ ই এম মাসুদ রেজা, জয়পুরহাট সদর উপজেলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান মিলন-সহ অন্যরা।

বিজ্ঞাপন