চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাষ্ট্রপতির সংলাপে অংশ নেবে বাংলাদেশ ন্যাপ

Nagod
Bkash July

নতুন নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সংলাপে অংশগ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করেছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

Reneta June

বৃহস্পতিবার ৬ জানুয়ারি গুলশানের দলীয় চেয়ারম্যানের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে জানায় দলটির যুগ্ম মহাসচিব (দপ্তর) মো. নুরুল আমান চৌধুরী । তবে সংলাপে অংশগ্রহণ করলেও সার্চ কমিটির জন্য কোনও নাম প্রস্তাব করবে না দলটি।

ন্যাপ এর সাথে রাষ্ট্রপতি সংলাপ অনুষ্ঠিত হবে ১১ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যা ৭টায়।

সভায় বলা হয়, সম্পূর্ণ নির্বাচনী ব্যবস্থা ভেঙ্গে গেছে। নির্বাচনের বিষয়ে জনমনে অনাস্থা সৃষ্টি হয়েছে। সার্চ কমিটি গঠন করে নির্বাচন কমিশন করলেও এতে জনআস্থা ফিরবে না। সেই প্রেক্ষিতে নির্বাচনী ব্যবস্থার উপর আস্থা ফিরিয়ে আনার জন্য দলের পক্ষ থেকে বিভিন্ন প্রস্তাবনা তুলে ধরার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানির সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন দলের মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুঁইয়া, প্রেসিডিয়াম সদস্য সাদ্দাম হোসেন, ব্যারিষ্টার মশিউর রহমান গানি, ভাইস চেয়ারম্যান স্বপন কুমার সাহা, যুগ্ম মহাসচিব মো. নুরুল আমান চৌধুরী, আতিকুর রহমান, কৃষক মো. মহসীন ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া, মিতা রহমান প্রমুখ।

BSH
Bellow Post-Green View