চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাশিয়া পাড়ি জমাচ্ছেন সালমান-ক্যাটরিনা

গত জুলাই মাসে জানা গিয়েছিল সালমানের আসন্ন বহুল প্রতীক্ষিত সিনেমা ‘টাইগার থ্রি’ এর শুটিংয়ের জন্য ১২ আগস্ট ইউরোপে পাড়ি দেবেন সালমান-ক্যাটরিনা। কিন্তু যথাসময়ে তা সম্ভব হয়নি। অবশেষে জানা গেল, আগামী ১৮ আগস্ট রাশিয়ার উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন তারা।

বলিউড হাঙ্গামার সূত্রে জানা গেছে, ‘সালমান খান, ক্যাটরিনা কাইফ, পরিচালক মনীশ শর্মাসহ পুরো কাস্ট এবং ক্রু বিদেশে শুটিংয়ের জন‌্য ভারত ছাড়বেন। এই শিডিউলের শুটিংয়ের জন‌্য কয়েক মাস ধরে প্রস্তুতি নিচ্ছে পুরো টিম। প্রযোজক আদিত্য চোপড়া সুষ্ঠুভাবে শুটিং শেষ করতে চাইছেন।’

বিজ্ঞাপন

আরও জানা গেছে, সালমান-ক্যাটরিনা প্রথমে রাশিয়ায় যাবেন। তারপর তুরস্ক, অস্ট্রিয়ার মতো একাধিক দেশে শুটিং করবেন। আদিত্য চোপড়া-মনীশ শর্মা মহামারি সত্ত্বেও চলচ্চিত্রের বিষয়ে আপোস করতে চাননি। কারণ সিনেমাটিকে তারা দৃষ্টিনন্দন করে তৈরির পরিকল্পনা করেছেন। শোনা যাচ্ছে, এ সিনেমার অ‌্যাকশন দৃশ‌্যগুলো এমনভাবে তৈরি করার পরিকল্পনা করেছেন যা আগে কোনো সিনেমায় দেখা যায়নি।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার থ্রি’ সিনেমাটি বেশ বড় পরিসরে নির্মাণের পরিকল্পনা চলছে। সিনেমাটির বাজেট ৩০০ কোটি রুপি।

গত মার্চে সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছিলেন সালমান-ক্যাটরিনা। কিন্তু পরে ভারতে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে যায় ছবির শুটিং।

বিজ্ঞাপন