চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রামগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান গত ২৬ জুন এই কমিটি ঘোষণা করেন।

কমিটির হলেন আহ্বায়ক সাবেক রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও লক্ষ্মীপুর জেলা পরিষদ সদস্য সৈকত মাহমুদ শামসু। যুগ্ম আহবায়ক হলেন রামগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং সেল’র যুগ্ম সাধারণ সম্পাদক ও ফ্রেন্ডস আইডিয়াল ফোরামের সভাপতি সাঈদুর রহমান মামুন এবং রামগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম মোজাম্মেল হক। এছাড়া বিল্লাল হোসেনকে ১নং সদস্য করে ২১ সদস্যবিশিষ্ট রামগঞ্জ উপজেলা যুবলীগের এই আহ্বায়ক কমিটি করা হয়।

বিজ্ঞাপন

কমিটি গঠনের পর লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান বলেন, সংগঠনকে গতিশীল করতে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে এবং শীগ্রয় সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

বিজ্ঞাপন

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি ও সদর আসনের উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু বলেন, রামগঞ্জে নতুন কমিটি দেয়া হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে সম্মেলনের মাধ্যমে রামগঞ্জ উপজেলা যুবলীগের কমিটি ঘোষণা করা হবে।

২০১৬ সালে সাবেক ছাত্রনেতা এমরান হোসেন এমুকে আহবায়ক, সৈকত মাহমুদ শামছু ও মোস্তাফিজুর রহমান ভূঁইয়া সুমনকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহবাকয় কমিটি দেওয়া হয়।

২০১৭ সালের ১৭ মে এমরান হোসেন এমু মারা যাওয়ার পর থেকে সৈকত মাহমুদ শামছু ও মোস্তাফিজুর রহমান সুমন উপজেলা যুবলীগের দায়িত্ব পালন করে আসছিলেন।

Bellow Post-Green View