চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রানুর প্রসঙ্গে কেঁদে ফেললেন হিমেশ!

মাস দুয়েকও হয়নি, স্টেশনে স্টেশনে ঘুরে জীবন ধারণ করতেন রানু মণ্ডল! এখন তিনি সেলিব্রেটি। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পাওয়ার পরে তাকে বলিউডে গান গাইতে নিয়ে এসেছেন হিমেশ রেশামিয়া। গতকাল সন্ধ্যায় ছিল রানু মন্ডলের গানের প্রকাশনা অনুষ্ঠান।

হিমেশ রেশামিয়া তার ছবি ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবির জন্য কয়েক সপ্তাহ আগে গান গাইয়েছেন রানু মন্ডলকে দিয়ে। গানের ছোট একটি টিজার প্রকাশ পাওয়ার পরে সেটা ভাইরাল হয়ে যায়। গত সন্ধ্যায় গানের প্রকাশনা অনুষ্ঠানে রানু মন্ডলের জীবনের ঘটনাগুলো বলেন হিমেশ। তার মেধার কথা বলেন।

বিজ্ঞাপন

হিমেশ বলেন, ‘আমরা সবাই কাঠের পুতুল। সবই আসলে সৃষ্টিকর্তাই করেন।’ এসময় আবেগ তাড়িত হয়ে কেঁদে ফেলেন হিমেশ। হিমেশের স্ত্রী সোনিয়াকেও চোখের পানি মুছতে দেখা যায়।

ইভেন্টে রানু জানান জীবন বদলে যাওয়ায় তিনি অনেক খুশি। হিমেশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, ‘এই পর্যন্ত আসতে পেরে অনেক খুশি, উনার কারণে।’

‘বার্পেতা টাউন দ্য প্লেস অব পিস’ নামের এক ফেসবুক পেজ একটি শেয়ার করেছে গত ২৮ জুলাই। ভিডিওটিতে দেখা যাচ্ছে রানু মন্ডল লতা মঙ্গেশকরের গান গাইছেন। মিষ্টি এবং সুরেলা কণ্ঠে গাওয়া সেই গান মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। মুগ্ধ শ্রোতারা রানুর প্রশংসা করে শেয়ার করতে থাকে ভিডিওটি।

ভক্তদের কারণে জনপ্রিয়তা পেলেও এখন সমালোচিত হওয়া শুরু করেছেন রানু মন্ডল। সম্প্রতি রানু মন্ডল জানিয়েছেন, তারকা বনে যাওয়ার পর তার সাক্ষাৎ পেতে নাকি এখন তার বাড়ির সামনে ভিড় লেগে যায়। অনেকে তাকে দেখে দৌড়ে এসে জড়িয়েও ধরে! সেই অনুরাগীদের মধ্যে কারো কারো নাকি গায়ে বেশ দুর্গন্ধ। আর তাতে নাকি বেশ অস্বস্তি হচ্ছে তার। শুধু তাই না, কখনো কখনো ঘেন্নাও লাগছে! আর এই বিষয়টা নাকি মেনে নিতে পারছেন না রানু।

নেটদুনিয়ায় এই বক্তব্য ছড়িয়ে পড়ার পরই নেটিজেনরা ভীষণ চটেছেন রানুর আচরণে! তাদের অভিযোগ, খ্যাতির স্বাদ পেতে না পেতেই শিকড় ভুলতে শুরু করেছে রানু। টাইমস নাও নিউজ

Bellow Post-Green View