চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাতে রোনালদোর ‘অভিষেক’

ক্রিস্টিয়ানো রোনালদোর ইংলিশ প্রিমিয়ার লিগে ফেরার প্রায় দশদিন হয়ে গেল। ম্যানচেস্টার ইউনাইটেডে নাম লিখিয়ে আন্তর্জাতিক বিরতিতে পর্তুগালের ডাকে চলে গিয়েছিলেন সিআর সেভেন। এবার ‘অভিষেকে’র পালা!

সব ঠিকঠাক থাকলে শনিবার রাতে ‘অভিষেক’ হয়ে যেতে পারে রোনালদোর, ম্যানইউ জার্সিতে একযুগ পর তার দ্বিতীয় অভিষেক। বাংলাদেশ সময় রাত ৮টায় ঘরের মাঠে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে নামবে রেড ডেভিলরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

একেতো ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে খেলা। তার মধ্যে রোনালদো পুরোপুরি প্রস্তুত। মেসি পিএসজিতে যেয়েই যেমন নামবে পারেননি, তেমন হচ্ছে না রোনালদোর ক্ষেত্রে। ম্যানইউতে ফেরার আগে জুভেন্টাসের হয়ে পুরো প্রস্তুত ছিলেন সিআর।

তারপর আন্তর্জাতিক বিরতি। সেখানে পর্তুগালের হয়ে নেমেই জোড়া গোল করেছেন দলটির অধিনায়ক। সময়ের অন্যতম সেরা মহাতারকা অবশ্য পর্তুগিজদের বিশ্বকাপ বাছাইয়ে তিন ম্যাচের কেবল একটিতে খেলতে পেরেছেন।

বিজ্ঞাপন

হলুদ কার্ডের জেরে পর্তুগালের বিশ্বকাপ বাছাইয়ে এই বিরতির দ্বিতীয় ম্যাচে নামা হতো না রোনালদোর। অধিনায়ককে আর তৃতীয় ম্যাচের জন্য বসিয়ে না রেখে ছেড়ে দেয় জাতীয় দল। ফিরে সোজা ম্যানইউর অনুশীলনে নিজেকে ঝালিয়ে নিতে থাকেন রোনালদো।

পুরোপুরি ঝালিয়ে নিয়েছেন বলেই খবর। শনিবার রাতে অভিষেক তাই দুয়ারে।

রোনালদোর ম্যানইউতে ফেরার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে জায়ান্ট ক্লাবগুলোর অনেকেই মাঠে নামছে। টটেনহ্যাম হটস্পার খেলতে যাবে ক্রিস্টাল প্যালেসের মাঠে। আর্সেনাল আতিথেয়তা দেবে নরউইচ সিটিকে।

লেস্টার সিটির মাঠে খেলতে যাবে ম্যানচেস্টার সিটি। চেলসি ঘরের মাঠে নামবে অ্যাস্টন ভিলার বিপক্ষে। প্রিমিয়ার লিগে তাই জমজমাট ফুটবল রোমাঞ্চের এক রাত অপেক্ষায়।