চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাতে বাড়ি ফেরার পথে যুবলীগ নেতা খুন

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কক্সবাজারের মহেশখালীতে মো: রুহুল কাদের (৩৫) নামের এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষরা। সোমবার  রাত ১০ টারদিকে মহেশখালী উপজেলার কালারমার ছড়া বাজারের পূর্বপাশে ফকির জুম পাড়ায় এঘটনা ঘটে।

মহেশখালী থানার ওসি মো: আব্দুল হাই এ খবর নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

নিহত যুবলীগ নেতা ওই এলাকার মোহাম্মদ আমিনের পূত্র এবং মহেশখালী উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি।

স্থানীয় সূত্রমতে, ওই সময়ে মহেশখালী উপজেলার কালারমার ছড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে নিহত যুবলীগ নেতা রুহুল কাদের স্থানীয় ফকিরজুম পাড়ায় পৌছলে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে তাকে সিএনজি থেকে নেমে দা-কিরিচ দিয়ে প্রথমে কুপিয়ে পরে গুলি করে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে কালারমার ছড়া উপ-স্বাস্থ্যকেন্দ্র ও পরে আশংকাজনক অবস্থায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রহুল কাদের মহেশখালী উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও কালারমারছড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি। তার বিরুদ্ধে ও একাধিক মামলা রয়েছে।

মহেশখালী থানার ওসি মো: আব্দুল হাই জানান, ‘এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ খুনের ঘটনা ঘটতে পারে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।’

বিজ্ঞাপন