চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আওয়ামী লীগের ওয়ার্ড কাউন্সিল নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলকে সামনে রেখে সাবেক ও বর্তমান চেয়ারম্যানের দুই গ্রুপের সংঘর্ষে ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ও দেবগ্রাম ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামের রেজাউল করিম ওরফে আবু ডাক্তার নিহত হয়েছেন।

ওই ঘটনায় আহত হয়েছেন আরও দশজন।আহতদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার বিকালে দেবগ্রাম স্যাটেলাইট স্কুল প্রাঙ্গণে দেবগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আতর আলী এবং বর্তমান চেয়ারম্যান হাফিজুর রহমান গ্রুপের মধ্যে সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত রেজাউল করিম ওরফে আবু ডাক্তার বর্তমান চেয়ারম্যান হাফিজুর রহমানের অনুসারী ছিলেন।

বিজ্ঞাপন

থানা পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, নিহত রেজাউল করিম ওরফে আবু ডাক্তারকে প্রথমে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তবে হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয় বলে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগ থেকে বলা হয়েছে।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মনিম জানান, তাদের হাসপাতালে দেবগ্রামের ১০ জন আহত রোগী চিকিৎসা সেবা নিয়েছে। এর মধ্যে ৩ জনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গোয়ালন্দ থানার ওসি রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Bellow Post-Green View