চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাজধানীর আদাবরে গৃহবধূ খুন, স্বামী পলাতক

রাজধানীর আদাবরে একটি বাসায় নাসিমা বেগম (৪০) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

পুলিশ বলছে, নিহতের স্বামী ডব্লিউ হাওলাদার গতকাল রাতে স্ত্রীকে খুন করে পালিয়ে যায়। নাসিমা বেগমের লাশ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নাসিমা খাতুন বিভিন্ন বাসায় গৃহকর্মীর কাজ করত। অন্যদিক তার স্বামী ডব্লিউ হাওলাদার দর্জির কাজ করত। শনিবার রাতে কোনো এক সময় নাসিমাকে খুন করা হয়। সকালে তার ঘরে মরদেহ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহিদুজ্জামান চ্যানেল আই অনলাইনকে বলেন: আদাবর ১০ নাম্বরের একটি বাসায় থাকত নাসিমা ও তার স্বামী। এর আগে নাসিমার একটি বিয়ে হয়েছিল। ওই স্বামী মারা যাওয়ার পর দ্বিতীয়বার বিয়ে করেন তিনি। ধারণা করা হচ্ছে, শনিবার রাতে কোনো এক সময়ে নাসিমাকে খুন করে আত্মগোপনে চলে যায় তার স্বামী ডব্লিউ হাওলাদার।

ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের সহকারী কমিশনার মো. রওশন হক সৈকত চ্যানেল আই অনলাইনকে বলেন: নাসিমার মরদেহ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে রাখা আছে। ময়না তদন্তের রিপোর্টের পর হত্যাকাণ্ডের বিষয়ে সব কিছু বলা যাবে। আমাদের তদন্ত চলছে। দ্রুতই আসামি ডব্লিউ হাওলাদারকে গ্রেপ্তার করা হবে।