চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাজধানীতে দিনে-দুপুরে মোবাইল ফোন ছিনতাই

রাজধানীতে দিনের ব্যস্ত সড়কে ছুরিকাঘাত করে মোবাইল ফোন লুট করেছে ছিনতাইকারীরা। ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ দেখে ছিনতাইকারী শনাক্ত করে গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ।

বিজ্ঞাপন

রাজধানীতে হঠাৎ করেই বেড়ে যাওয়া ছিনতাইকারীদের দৌরাত্ম্য এবার দেখা গেলো ব্যস্ততম মানিক মিয়া এভিনিউয়ে। বিদ্যুৎ বিল জমা দিতে বাসা থেকে ব্যাংকে যাচ্ছিলেন ধানমন্ডি বয়েজ স্কুলের ছাত্র বিজয়। মানিকমিয়া এভিনিউ-এর পশ্চিম মাথায় তার পথ রোধ করে মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে তিন সন্ত্রাসী। বাধা দিলে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পুলিশ এসে স্কুল ছাত্রকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়। তার অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসক।

পুলিশের তৎপরতার অভাবে গত কয়েকদিনে রাজধানীতে আশংকাজনকভাবে বেড়ে গেছে ছিনতাইকারীদের তৎপরতা। এর মধ্যে মোহাম্মদপুর ডেমরা এলাকায় একই রাতে এক ট্রাকচালকসহ দু’জনকে ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা মনিপুরিপাড়া এলাকায় ছিনতাইকারীদের হাতে মারা যান বেসরকারী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র। আর ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের এক কর্মচারীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই হয় গেন্ডারিয়ায়। ছিনতাই হয়েছে রমনা, বাড্ডা, বংশাল, রুপনগর ও দারুস সালাম থানা এলাকায়।

বিজ্ঞাপন