চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

রাজধানীতে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

বিজ্ঞাপন

দীর্ঘদিন যাবত রাজধানীর বিভিন্নস্থানে ছিনতাই কার্যক্রম চালিয়ে আসা সংঘবদ্ধ একটি চক্রের সক্রিয় পাঁচ সদস্যকে গ্রেপ্তার করে র‌্যাব-২। বৃহস্পতিবার মোহাম্মদপুরের গজনবী রোড ও কলেজ গেইট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

ছিনতাইকারী চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার হওয়া যুবকরা হলেন- মো. রুবেল, মো. রবিন, মো. রাকিব, মোঃ রনি, মো. শ্রাবন। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ৪টি চাকু, এন্টিকাটার ব্লেড ও নগদ দুই হাজার ২শ’ ৯২ টাকা জব্দ করা হয়।

pap-punno

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফিরোজ কাউছার চ্যানেল আই অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

Bkash May Banner

তিনি বলেন: রাজধানীর বিভিন্ন পয়েন্টে কিছু সংঘবদ্ধ সন্ত্রাসীরা অবস্থান নিয়ে দেশের বিভিন্ন অঞ্চল হতে আসা সাধারণ মানুষের নিকট হতে ছিনতাইয়ের মাধ্যমে টাকা-পয়সা, মোবাইল সেট, ল্যাপটপসহ সঙ্গে থাকা দামী-দামী মালামাল ছিনতাই করে নেয়। এক্ষেত্রে তারা দেশের বিভিন্ন অঞ্চল হতে আসা ব্যবসায়ীদের টার্গেট করে তাদের নিকট হতে লাখ লাখ টাকা ছিনতাই করে নেয়।

‘মূলত তারা একটি সংঘবদ্ধ দলে কাজ করে। বিভিন্ন বাস, ট্রাক কাউন্টার সড়কে এ গ্রুপের এজেন্ট ছড়িয়ে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২-এর আভিযানিক দল বৃহস্পতিবার বিকেল চারটার দিকে মোহাম্মদপুরের গজনবী রোড ও কলেজ গেইট এলাকা থেকেসংঘবদ্ধ চক্রের অপরাধীদের গ্রেপ্তার করে’, বলেন র‌্যাবের এই কর্মকর্তা।

তিনি বলেন: আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত রাজধানীর বিভিন্নস্থানে ছিনতাই কার্যক্রম চালিয়ে আসছিল । এছাড়া তাদের কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। এসব তথ্য যাচাই বাছাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের ছিনতাইকারীদের বিরুদ্ধে অভিযান চলমান রাখবে।

বিজ্ঞাপন

Bellow Post-Green View