চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাখির মায়ের ক্যানসার, এগিয়ে এলেন দুই খান

বিজ্ঞাপন

বিপদগ্রস্ত শিল্পীদের সহায়তায় বরাবরই এগিয়ে বলিউডের ‘ভাইজান’ খ্যাত তারকা সালমান খান। আবারও সেই প্রমাণ দিলেন তিনি। এবার ‘ড্রামা কুইন’ খ্যাত রাখি সাওয়ান্তের ক্যানসার আক্রান্ত মায়ের চিকিৎসার্থে এগিয়ে এলেন তিনি!

ইতোমধ্যেই রাখির মা জয়া সাওয়ান্তকে চারবার কেমোথেরাপি দেওয়া হয়েছে। আরও দুটি কেমোর পর হবে অস্ত্রোপচার। যার খরচ বহন করছেন সালমান খান ও তার ভাই সোহেল খান।

pap-punno

চিকিৎসা শুরুর পর পরই রাখি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক ভিডিও শেয়ার করে সালমান খান এবং সোহেল খানকে ধন্যবাদ জানান। একইসাথে রাখির মাও তাদের ধন্যবাদ জানান।

Bkash May Banner

‘সালমানের সঙ্গে সব সময় ঈশ্বর আছেন। উপরওয়ালা যেন সালমান ও তার ভাইয়ের (সোহেল খানের) মঙ্গল করেন।’-বলে আশীর্বাদ করেন রাখি সাওয়ান্তের মা।

এদিকে শুক্রবার সোহেল খান একটি ভিডিও বার্তায় রাখির উদ্দেশে বলেন যে, ‘প্রিয় রাখি, আপনার কিংবা আপনার মায়ের কিছু লাগলে কেবল ফোন করুন। যদিও আপনার সাথে আমার কখনো সাক্ষাৎ হয়নি তবে আমি জানি আপনি মনের দিক থেকে অনেক বেশি শক্তিশালী এবং আপনার মাও। আশা করছি খুব জলদি আপনার মা সুস্থ হয়ে যাবেন। তিনি যখন শারীরিক ভাবে ভালো বোধ করবেন তখন আমি তার সাথে সাক্ষাৎ করবো।’

কিছুদিন আগেই বিগ বস ১৪-তে দেখা গিয়েছিল রাখি সাওয়ান্তকে। এই সিজনে একজন চ্যালেঞ্জার হিসেবে গিয়েছিলেন তিনি। ২১ ফেব্রুয়ারি গ্র্যান্ড ফিনালের আগে তিনি ১৪ লক্ষ টাকা পেয়ে হাউজ ছাড়েন। সেই টাকাও মায়ের চিকিৎসার জন্যই ব্যবহার করেছেন তিনি।

বিগ বসের ঘর থেকে বেরিয়ে রাখি জানান, আমার মায়ের জন্য দয়া করে প্রার্থনা করুন। উনার ক্যানসারের চিকিৎসা চলছে। সেসময় বিকাশ গুপ্তা, অঙ্কিতা লোখান্ডে, রশমি দেশাই, কবিতা কৌশিক, দেবলীনা ভট্টাচার্য সহ সকলেই রাখির এই কঠিন পরিস্থিতিতে তার পাশে দাঁড়িয়েছেন।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer