চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রণবীর সিং খুব এনার্জেটিক: পিয়া

বাংলাদেশের মডেল হয়ে বিশ্বমঞ্চে একাধিকবার নিজেকে মেলে ধরেছেন পিয়া জান্নাতুল। এবার মডেল হিসেবে নয়, একটি বেসরকারি চ্যানেলের পক্ষ থেকে উপস্থাপিকা হিসেবে তিনি লন্ডনের মাঠ চষে বেড়াচ্ছেন। বিভিন্ন ম্যাচের আপডেট দিচ্ছেন। বিশ্বের বড়বড় ক্রিকেট বোদ্ধাদের সাক্ষাৎকার নিচ্ছেন। তার ফাঁকে পিয়ার সঙ্গে দেখা হয় বলিউড তারকা রণবীর সিং এর।

রোববার (১৬ জুন) ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ড মাঠে ভারত ও পাকিস্তান মুখোমুখি হয়েছিল। সেখানে নিজ দেশকে সাপোর্ট দিয়ে সশরীরে হাজির ছিলেন রণবীর। খেলা চলাকালীন তিনি টিম ইন্ডিয়াকে সাপোর্ট দিয়েছেন। গ্যালারিতে বসে ইন্ডিয়ার পক্ষে হইহুল্লোড়ে মেতে ছিলেন। আর ওই ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে ৮৯ রানে হারায় ভারত।

বিজ্ঞাপন

ওই মাঠে মাইক্রোফোন হাতে ছিলেন পিয়া জান্নাতুল। ম্যাচ শেষে পিয়ার সঙ্গে আলাপ হয় রণবীরের। এ দেখা স্মরণীয় করতে পিয়া একটি সেলফি নিয়েছেন। নিজের ফেসবুকে ওই সেলফি পোস্ট করে পিয়া লিখেছেন, ‘দেখেন আমার সঙ্গে কে সেলফি তুলেছেন। রণবীর সিং সো এনার্জেটিক! দুই সেকেন্ড এক জায়গায় দাঁড়িয়ে থাকতে পারেন না।’

পিয়া ওই সেলফি ফেসবুকে পোস্ট করার পর অনেক ভক্তদের পাশাপাশি তারকারও প্রশংসা পেয়েছেন। শবনম ফারিয়া লিখেছেন, একজন পাকিস্তানী উপস্থাপিকা রণবীরের সঙ্গে ছবি তুলেছে দেখেছি। আমি অপেক্ষা ছিলাম আপনার সঙ্গে দেখার জন্য। এছাড়া মন্তব্য করেছেন ইমন, হৃদি শেখ, সাঞ্জু জন প্রমুখ।

Bellow Post-Green View