চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

রণবীরের বিয়েতে মন ভেঙেছে ফারিয়ার, রাতে ঘুম হয়নি দীঘির!

পাঁচ বছর প্রেমের পর চারহাত এক হয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের। বৃহস্পতিবার মালাবদলের পর থেকেই রণবীর-আলিয়ার বিয়ের আলোচনা এখন তুঙ্গে! বলিউডের এই তারকা জুটির অগণিত ভক্ত অনুরাগী আছেন বাংলাদেশেও! এমনকি শোবিজ অঙ্গনেও এই দুই তারকার ভক্ত নেহাত কম নয়!

বিশেষ করে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া ও চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘির তো ‘ক্রাশ’ই ছিলেন রণবীর! তাই প্রিয় অভিনেতা ও ‘ক্রাশ’ এর বিয়ে হয়ে যাওয়ায় মন ভেঙেছে শবনম ফারিয়ার। এদিকে প্রিয় ‘ক্রাশ’ এর বিয়ে সম্পন্ন হওয়ার খবরে রাতে ঘুমাতে পারেননি চিত্রনায়িকা দীঘি!

বৃহস্পতিবার রাতে রণবীর-আলিয়ার বিয়ের ছবি প্রকাশ্যে এলে মূহুর্তেই ভাইরাল হয়ে যায়! এতে মন ভেঙে যায় শবনম ফারিয়ার। ফেসবুকে অনেকটা মজা করে পোস্ট দিয়ে এই অভিনেত্রী লিখেছেন, “রণবীরটাও বিয়ে করে ফেলল! দুনিয়ায় অবিবাহিত আর কোন ‘ক্রাশ’ থাকলো না! দুনিয়া নিষ্ঠুর!”

শিশুশিল্পী থেকে নায়িকা বনে যাওয়া দীঘির ছোটবেলা থেকে ‘ক্রাশ’ ছিলেন রণবীর। ভীষণ পছন্দ করেন তাকে। বিভিন্ন সাক্ষাৎকারে দীঘি বলতেন, ‘রণবীর কাপুরের নায়িকা হতে চান!’ দীঘির সেই ইচ্ছে অধরাই থেকে গেছে। এরমধ্যে আলিয়াকে বিয়ে করায় ভীষণ কষ্ট পেয়েছেন দীঘি!

Reneta April 2023

ফেসবুকে ট্যাগ করা একটি পোস্টে দীঘি লিখেছেন ‘রণবীরের বিয়ে কারণে, তিনি রাতে ঘুমাতেই পারেননি’। দীঘি বলেন, আলিয়ার সঙ্গে বিয়েটা একদমই নিতে পারছি না। ওর (রণবীরে) অন্য কোনও এক্সের সঙ্গে ক্যাটরিনা কিংবা দীপিকার সঙ্গে বিয়ে হলে সেটা মেনে নেওয়া যেত। কিন্তু আলিয়াকে আমি আগে থেকেই নিতে পারি না!

রণবীরকে পছন্দের কথা জানিয়ে দীঘি বলেন, এখনও আমার ফোনের ওয়ালপেপারে রণবীরের ছবি দেওয়া। আমার মোবাইলে রণবীরের আলাদা একটি ফোল্ডারই রয়েছে। তার জন্য আমার ফোনে আলাদা একটা ফোল্টার আছে; সেখানে সব রণবীরের ছবি।

রণবীরের বিয়ে হয়ে যাওয়ায় কষ্ট পেয়ে অনেক কিছু করেছেন দীঘি। জানালেন, রাতে ঘুম হয়নি। সারারাত বসে বসে পেস্ট্রি খেয়েছেন! দীঘি বলেন, ‘কষ্ট পেয়েছি। এই কষ্টে পেস্ট্রি খেয়ে আগামী কয়েকদিন ডায়েট করতে পারবো না।’

দুই পরিবারের উপস্থিতিতে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সন্ধ্যা নাগাদ রণবীর-আলিয়ার বিয়ে সম্পন্ন হয়। কাপুরদের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তেই সম্পন্ন বিয়ের অনুষ্ঠান। পাঞ্জাবি রীতিতে হয় তাদের বিয়ে।

সেখানে উপস্থিত ছিলেন পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুরা। উপস্থিত ছিলেন নীতু কাপুর, মহেশ ভাট, সোনি রাজদান, শাহিন ভাট, ঋদ্ধিমা কাপুর, কারিনা, কারিশমা, রণধীর কাপুর, পূজা ভাট, রাহুল ভাট, লাভ রঞ্জন, আয়ান মুখোপাধ্যায়রা।