চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রওশন এরশাদ আমাদের মায়ের মতো: জি এম কাদের

‘জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই’

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই। জাতীয় পার্টি ঐক্যবদ্ধভাবে রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করছে। আর নেতৃত্বের প্রশ্নে পার্টিতে কোনো দ্বন্দ্ব নেই।

মঙ্গলবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে উপস্থিত গণমাধ্যম কর্মীদের সাথে অনির্ধারিত আলোচনায় এ কথা বলেন।

দলের সিনিয়র কো-চেয়ারম্যানের স্বাক্ষর করা এবং হাতে লেখা একটি বিবৃতির প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জি এম কাদের বলেন, বিবৃতিটি হাতে লেখা ও কাঁচা। এটা বিশ্বাস ও গ্রহণযোগ্য নয়।

বিজ্ঞাপন

‘‘হুসেইন মুহম্মদ এরশাদ আমাদের পরিবারে পিতৃতুল্য ছিলেন, সেই ভাবেই বেগম রওশন এরশাদ আমাদের মায়ের মত। পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশনায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে কাজ করেছি। এখনো পল্লীবন্ধুর নির্দেশনাতেই চেয়ারম্যান হিসেবে কাজ করছি।’’

দলের নেতৃবৃন্দ গঠনতন্ত্র অনুসরণ করেই চেয়ারম্যান ঘোষণা করেছেন জানিয়ে তিনি বলেন, ‘তারা যে নামেই সম্বোধন করবে তাতে কোনো সমস্যা নেই। জাতীয় পার্টিতে কাজ করাটাই আসল কথা। কোনো সমস্যা থাকলে আমরা আলাপ-আলোচনার মাধ্যমে সব সমস্যার সমাধান করবো।’

দলের প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর কয়েকদিন পর ১৮ জুলাই তার স্থলাভিষিক্ত হন ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। কিন্তু সোমবার রাতে এক চিঠিতে রওশন এরশাদ জানান, তিনি জি এম কাদেরকে চেয়ারম্যান হিসেবে মানেন না।

শেয়ার করুন: