চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যৌন হয়রানির শিকার হয়ে অষ্টম শ্রেণির শিক্ষার্থীর ‘আত্মহত্যা’

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বড়তারা গ্রামের অষ্টম শ্রেণির এক  শিক্ষার্থী যৌন হয়রানির অপমান সহ্য করতে না পেরে বৃহস্পতিবার বিকেলে আত্মহত্যা করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, জেলার ক্ষেতলাল উপজেলার  বাঘাপাড়া গ্রামের  রফিকুল ইসলাম (৪০) দীর্ঘদিন থেকে যৌন হয়রানি করে আসছে স্থানীয় মাধ্যমিক স্কুলের অষ্টম শ্রেণির বুদ্ধি প্রতিবন্ধী এক শিক্ষার্থীকে। গত ৭ নভেম্বর স্কুলের এসএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে অন্যদের সাথে উপস্থিত ছিল ওই শিক্ষার্থী। অনুষ্ঠান শেষ করে বিকেলে সে বাড়ি ফিরছিল। পথে তার সাথে দেখা হয় বড়তারা গ্রামের শাহিনুর রহমানের। শাহিনুর তাকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে তার মোটরসাইকেলে তুলে নিয়ে ভিন্ন পথ ঘুরে স্কুলের পরিত্যক্ত ঘরের সামনে নামিয়ে  দেয়। এসময় রফিকুল এসে ওই শিক্ষার্থীকে কৌশলে স্কুলের পরিত্যক্ত ঘরে নিয়ে যৌন নির্যাতন করে। তখন ওই শিক্ষার্থী কান্না শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে আসে। তখন রফিকুল পালিয়ে যায়। ওই ঘটনায় ৮ নভেম্বর দুপুরে রফিকুল ইসলাম ও শাহিনুর রহমান নামে ক্ষেতলাল থানায় মামলা হয়।

বিজ্ঞাপন

যৌন হয়রানির এই অপমান সহ্য করতে না পেরে আজ বৃহস্পতিবার বিকেলে সেই শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

ক্ষেতলাল থানার ওসি নীরেন্দ্র নাথ মণ্ডল বলেন, পূর্বের ঘটনায় থানায় মামলা হয়েছে। আজকের ঘটনা গুরুত্বের সাথে তদন্ত চলছে। পলাতক আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বিজ্ঞাপন