চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যে কারণে বলিউড নায়িকাদের ‘সমালোচক’ কঙ্গনা

বলিউডে বিতর্কিত তারকা হিসেবে বরাবরই সবার কাছে পরিচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। কম বেশি সকল বলিউড তারকার সাথেই তার যেন এক ধরনের ‘মারমার কাটকাট’ সম্পর্ক!

সুযোগ পেলে কাউকেই ছেড়ে কথা বলতে ছাড়েন না এই অভিনেত্রী। কিন্ত কেন এমনটা করেন কঙ্গনা? সম্প্রতি একটি টুইট বার্তায় সেটি জানিয়েছেন তিনি।

সম্প্রতি একটি পুরনো একটি ভিডিও নিজের ফ্যান পেজে টুইট করেছেন কঙ্গনা। সেখানে তার মুখে শোনা যাচ্ছে আলিয়া, দীপিকা, কারিনা , ক্যাটরিনা এবং তাপসীর জন্য প্রশংসা। ভিডিওতে কঙ্গনার মুখে শোনা গেছে, কারিনা অভিনীত ‘জব উই মেট’ ছবি বলিউডে মাইলফলক তৈরি করেছে। শুধু তাই নয় আলিয়াকে ‘কুইন’ বলেছেন তিনি। এমনকি তাপসীকে তার ‘সস্তার কপি’ বলতেও নারাজ ছিলেন কঙ্গনা।

বিজ্ঞাপন

ভিডিওটির ক্যাপশনে কঙ্গনা লিখেছেন, ‘এই ইন্ডাস্ট্রিতে এমন কোনো অভিনেত্রী নেই যাকে আমি সমর্থন বা প্রশংসা করিনি এখানে তার প্রমাণ।’

এরপর তিনি বলেন, কিন্তু তাদের কেউই কখনো আমাকে কোনো সমর্থন বা প্রশংসা দেখায়নি। আপনারা কী ভেবে দেখেছেন, কেন? কেন তারা আমার বিরুদ্ধে দলবদ্ধ হয়েছে? কেন এই ষড়যন্ত্র আমার এবং আমার কাজের মধ্য দিয়ে দেখার জন্য? কঠিন ভাবনা।

তিনি আরো লেখেন, আপনি দেখতে পাচ্ছেন তারা সরাসরি আমাকে ফোন করে এবং ম্যাসেজ করে আমন্ত্রণ জানালে আমি তাদের সিনেমার প্রিমিয়ারের জন্য কতটা স্বাচ্ছন্দ্য বোধ করি। তারা ফুল পাঠায় এবং আমাকে খুব আদর যত্ন করে এবং যখন আমি তাদের আমার প্রিভিউয়ের জন্য ফোন করি, তারা আমার ফোন তোলেন না। তাই এখন আমিও তাঁদের সাথে এখন এমন আচরণ করি, কারণ এটাই তাদের প্রাপ্য।

কঙ্গনার এই টুইটের প্রেক্ষিতে তার অনেক ভক্ত অনুরাগীরাই তাকে সমর্থন জানিয়েছেন। পাশাপাশি এও বলেছেন যে আপনি সঠিক পথেই রয়েছেন।

বিজ্ঞাপন