চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যে কারণে পাহাড় চূড়ায় নায়িকা বুবলী

মাথায় সেফটি হেলমেট, কাঁধে ট্রাভেল ব্যাগ ঝুলিয়ে উঁচু পাহাড় পর্বতে অ্যাডভেঞ্চার করছেন শবনম বুবলী। একটু উনিশ-বিশ হলেই ঘটে যেতে পারতো বিপত্তি! এই কাজটি ‘চ্যালেঞ্জ’ নিয়েই করছেন চলচ্চিত্রের জনপ্রিয় এ নায়িকা।

হঠাৎ বুবলীর এমন পাহাড় অ্যাডভেঞ্চারের রহস্য জানতে যোগাযোগ করা হলে চ্যানেল আই অনলাইনকে তিনি বলেন, রবিবার ও সোমবার দুদিন বান্দরবানের বিস্তীর্ণ পাহাড় আরোহন করেছি। কাজটি করে খুবই চ্যালেঞ্জিং অভিজ্ঞতা হয়েছে। যা মনে রাখার মতো।

Reneta June

সিনেমার বাইরে খুব একটা দেখা যায় না বুবলীকে। তিনি জানান, এটি তার অন্যতম মনের মতো প্রিয় একটি কাজ। যেটি একটি টিভিসি’র শুটিং। যেখানে তিনি ছাড়াও শতাধিক মানুষ অংশ নিয়েছেন। পরিচালনা করেছেন আরাফাত নীলয়।

বিজ্ঞাপন

বুবলী বলেন, অনেক বড় আয়োজনের কাজ। আকিজ গ্রুপের নারীদের ব্যবহারী পণ্যের টিভিসিতে শুটিংয়ে ওই পাহাড়ের চূড়ায় উঠতে হয়েছে। সব বাঁধা কাটিয়ে নারী কখনও থেমে থাকে না, এমন কিছু উঠে আসবে এই বিজ্ঞাপনে।

সর্বশেষ বুবলীর ‌‘চোখ’ সিনেমাটি মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় আছে ক্যাসিনো, বিদ্রোহী, তালাশ এবং লিডার আমিই বাংলাদেশ। সম্প্রতি তিনি ‘টান’ নামের একটি ওয়েব ফিল্মেও শুটিং করেছেন। এছাড়া শুটিং করছেন রিভেঞ্জ, কয়লা সিনেমাগুলোতে।