চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যে কারণে পাকিস্তান যেতে চাইছেন না মুশফিক

নিরাপত্তা সংশ্লিষ্ট ব্যাপার নয়, মুশফিকুর রহিম টি-টুয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান যেতে চাইছেন না পারিবারিক কারণে। টাইগার তারকার বাবা মাহবুব হামিদ জানিয়েছেন, বিপিএল শেষ করে বিশ্রামে থাকার পরিকল্পনা ভারত সফরের সময়ই নেন তার ছেলে।

মুশফিক ভারতে টেস্ট সিরিজ চলাকালীন বাবাকে জানিয়ে রেখেছিলেন, বিপিএলের পর কিছুটা সময় খেলা থেকে বিরতি নেবেন। তার কথা মতোই চাচাত বোনের বিয়ে ঠিক হয় ১৭ জানুয়ারি। কিন্তু খুলনা টাইগার্স ফাইনালে ওঠায় বিয়ের তারিখ পিছিয়ে ২৪ জানুয়ারি নির্ধারণ করা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মুশফিকের বাবার দাবি, পাকিস্তান যেতে ভয় নয়, বিশ্রামের প্রয়োজনীয়তা ও পারিবারিক কারণেই পাকিস্তান যেতে আগ্রহ প্রকাশ করেনি তার ছেলে। বোনের বিয়েতে উপস্থিত থাকার কথা বলাতে তারিখ পেছানো হয়েছে।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সংবাদমাধ্যমকে আগেই জানিয়েছেন, পাকিস্তান সফরে যেতে মুশফিকের আগ্রহ নেই। তখন অবশ্য সিরিজ চূড়ান্ত হয়নি। তিন সংস্করণে সিরিজ চূড়ান্ত হওয়ায় বিশ্রাম শেষ হলে টেস্ট ও ওয়ানডে খেলার ব্যাপারে আগ্রহ দেখাতে পারেন মুশি।

লাহোরে ২৪ জানুয়ারি শুরু হবে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ। বাংলাদেশ দলের সেখানে যাওয়ার কথা ২২ জানুয়ারি। স্বাগতিক বোর্ড টি-টুয়েন্টি দল ঘোষণা করেছে। বাংলাদেশ দল চূড়ান্ত হয়ে গেলেও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি এখনো।