চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যে কারণে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ মুক্তির বিপক্ষে তামিলনাড়ু

‘দ্য ফ্যামিলি ম্যান ২’ মুক্তি বন্ধ করার দাবি জানাল তামিলনাড়ু সরকার…

মুক্তির আগেই ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ নিয়ে শুরু হয়েছে বিতর্ক। বিতর্কের কেন্দ্রবিন্দুতে দক্ষিণী অভিনেত্রী সামান্থা আক্কিকেনির চরিত্র। নেটিজেনরা বয়কটের ডাক দেয়ার পর এবার ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ মুক্তি বন্ধ করার দাবি জানাল তামিল নাড়ু সরকার।

গেল বুধবারই প্রকাশ্যে এসেছে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এর ট্রেলার। ট্রেলারটি পছন্দ হয়েছে দর্শকদের। তবে তামিলদের অসম্মান করা হয়েছে বলে সোশ্যাল মিডিয়ায় ওয়েবসিরিজটি বয়কটের ডাক দিয়েছে নেটিজেনদের একাংশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এই বিতর্কের জের ধরে জুন মাসে অ্যামাজন প্রাইমে যেন ওয়েব সিরিজটি মুক্তি না পায় তা নিশ্চিত করতে কেন্দ্রের কাছে আবেদন করেছে তামিলনাড়ুর সরকার।

বিজ্ঞাপন

গত সোমবার তামিলনাড়ু সরকারের পক্ষ থেকে কেন্দ্রের তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভরেকরের কাছে একটি চিঠি পাঠানো হয়েছে। চিঠিতে এই ওয়েব সিরিজকে ‘নিন্দনীয়’ ও ‘বিদ্বেষমূলক’ বলা হয়েছে।

তামিলদেরকে এই ছবিতে সন্ত্রাসী হিসেবে দেখানো হয়েছে। চিঠিতে লেখা হয়েছে, ‘লিবারেশন টাইগার্স অফ তামিল ইলমের যোদ্ধাদের অপমান করা হয়েছে’।

২০১৯ সালের ২০ সেপ্টেম্বর অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছিল মনোজ বাজপেয়ী অভিনীত ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজের প্রথম সিজন। কৃষ্ণা ডি কে পরিচালিত সিরিজটির দ্বিতীয় সিজন মুক্তি পাওয়ার কথা ৪ জুন।