চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যে কারণে তিন বছর পর আবারও বিজ্ঞাপনে বুবলী

সংবাদ পাঠিকা থেকে সিনেমার শীর্ষ নায়িকাদের সারিতে আসেন শবনম বুবলী। বসগিরি, পাসওয়ার্ড, মনের মতো মানুষ পাইলাম না, বীর সিনেমাগুলো দিয়ে তিনি জায়গা করে নেন দর্শকের পছন্দের তালিকায়।

সিনেমার জনপ্রিয়তার কারণে বিজ্ঞাপনে তৈরী হয়েছে এই অভিনেত্রীর চাহিদা। ২০১৬ সালে সিনেমায় এসে প্রথম তিব্বতের সাবানের বিজ্ঞাপনে কাজ করেছিলেন বুবলী। সেটা ২০১৮ সালে। সেই বিজ্ঞাপনের পর তিন বছরের মাথায় নতুন বিজ্ঞাপনে কাজ করলেন এ নায়িকা।

বুবলীর নতুন বিজ্ঞাপনের নাম ‘নাসির মিরর গ্লাস’। শনিবার একদিনেই শুটিং সম্পন্ন হয়েছে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন মো. নাঈমুল ইসলাম। বুবলী জানিয়েছেন, শিগগির এটি বিভিন্ন টিভি চ্যানেল ও অনলাইন মাধ্যমে সম্প্রচার হবে।

বিজ্ঞাপন

তিনবছর পর বিজ্ঞাপনে কাজ করে বুবলী ভীষণ উচ্ছ্বসিত। তিনি বললেন, নাসির গ্রুপকে অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর পরিকল্পনা করে তাদের বিজ্ঞাপনে আমাকে সম্পৃক্ত করার জন্য। এ গ্রিনবি কমিউনিকেশনস্ খুব চমৎকার আয়োজনে বিজ্ঞাপনের কাজটি করেছে, যা প্রচারের দর্শক বুঝতে পারবেন। পুরো টিমের সাথে কাজ করে আমার সত্যি ভালো লেগেছে।

বুবলী জানান, প্রায়ই বিজ্ঞাপনে কাজের প্রস্তাব পেয়েছেন। কিন্তু পণ্যের গুণগত মান ও নিজের দায়বদ্ধতার কথা ভেবে কাজগুলো করেননি।

তিনি বলেন, যে কোনো কাজের ক্ষেত্রে বরাবরই আমি বেশি প্রাধান্য দেই কোয়ালিটিফুল ভালো মানকে। একজন সচেতন মানুষ হিসেবে আমি মনে করি কোনো বিজ্ঞাপনের সঙ্গে নিজেকে সম্পৃক্ত করা মানে এটি একটি দায়বদ্ধতা। অবশ্যই সেই পণ্যের গুণগত মান সঠিক এবং নির্ভরযোগ্য কিনা তা যাচাই করি। সেদিক থেকে নাসির গ্রুপের পণ্যের তুলনা নেই।     

বিজ্ঞাপন