চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যুক্তরাষ্ট্রে আবাসিক এলাকায় উড়োজাহাজ বিধ্বস্ত, নিহত ২

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার সান ডিয়েগোতে আবাসিক এলাকায় একটি উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ২ জন। স্থানীয় সময় সোমবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনাটি ঘটে সানতানা উচ্চ বিদ্যালয় এলাকায়। খবর পেয়ে ফায়ারসার্ভিসকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালান। তবে পরে টুইটারে জানানো হয়, স্কুলের সব শিক্ষার্থী নিরাপদে রয়েছে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, যে আবাসিক এলাকায় উড়োজাহাজটি  বিধ্বস্ত হয়েছে, সেখানে অন্তত ৫০ হাজার মানুষ বসবাস করেন। অবসরপ্রাপ্ত এক দম্পতিকে উদ্ধার করা হয়েছে দুর্ঘটনাকবলিত এলাকা থেকে। আরও ১০টির মতো বাড়ি ধ্বংস হয়েছে। পুড়ে গেছে বেশ কয়েকটি গাড়ি।

এদিকে, ইউনাইটেড পারসেল সার্ভিস অব আমেরিকা কর্তৃপক্ষ নিশ্চিত করেছে যে তাদের একজন কর্মী নিহত হয়েছে এ দুর্ঘটনায়। আহত অন্য দুই জনের অবস্থা কেমন তা এখনো জানা যায়নি।

ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন জানিয়েছে, উড়োজাহাজটির দুই ইঞ্জিন বিশিষ্ট সেসনা-৩৪০ মডেলের। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ব্যক্তিগত প্লেনটি অ্যারিজোনা থেকে সান ডিয়েগো যাচ্ছিল। তবে কি কারণে এ দুর্ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানায় তারা।

বিজ্ঞাপন