চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

যুক্তরাষ্ট্রের ভিসা পেয়ে ফেসবুকে যা লিখলেন পূজা চেরী

Nagod
Bkash July

যুক্তরাষ্ট্রে যাওয়ার ভিসা পেলেন চিত্রনায়িকা পূজা চেরী। রবিবার দুপুরে এই নায়িকা তার ফেসবুকে ভিসা প্রাপ্তির ছবি পোস্ট করে লিখেছেন, ‘অবশেষে আমি এটা পেলাম।’ জানা যায়, গত ২৮ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে যাওয়ার জন্য ঢাকাস্থ আমেরিকান দূতাবাস থেকে পূজা মার্কিন মুল্লুকের ভিসা পান তিনি।

Reneta June

প্রতিবারের মতো এবারও নিউইয়র্ক শহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকার তারকাদের নিয়ে অ্যাওয়ার্ড অনুষ্ঠান ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’। সেখানে অংশ নিতে প্রথমবারের মতো যুক্তরাষ্ট্র যাচ্ছেন পূজা চেরী। তিনি জানান, তার মা ঝর্ণা রায়ও ভিসা পেয়েছেন। তিনিও যাবেন।

১৬ অক্টোবর নিউ ইয়র্কের কুইন্সের অনুষ্ঠিত হতে যাওয়া ওই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পূজা ছাড়াও বাংলাদেশ থেকে অংশ নিতে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন তাহসান, চঞ্চল চৌধুরী, ইমন, ফারিয়া শাহরিন, নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, মেহজাবীন, তাসনিয়া ফারিণ, তানজিন তিশা ও পলাশ।

খোঁজ নিয়ে জানা যায়, পূজা চেরীসহ সবাই আগামী ১২ অক্টোবরের দিকে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন।

পূজা চেরী অভিনীত নতুন ছবি ‘হৃদিতা’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ৭ অক্টোবর। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া পূজা। ২০১৯-২০ অর্থ বছরে ৫৫ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া ‘হৃদিতা’ কথা সাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে নির্মিত।

এতে পূজার বিপরীতে অভিনয় করেন এবিএম সুমন। পরিচালনা করেন যুগল নির্মাতা ইস্পাহানি আরিফ জাহান।

BSH
Bellow Post-Green View