চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

যুক্তফ্রন্টকে স্বাগত জানালো বিএনপি

বিজ্ঞাপন

নতুন রাজনৈতিক জোট যুক্তফ্রন্টকে স্বাগত জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্র রক্ষার আন্দোলনে সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ হতে হবে।

ভবিষ্যতে জাতীয় পার্টির সঙ্গে জোট হওয়ার সম্ভাবনা নিয়ে মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ যদি জামায়াতে ইসলামীর সঙ্গে আন্দোলন করতে পারে। আসন বন্টন করতে পারে। সেক্ষেত্রে বিএনপি’র জন্যও সব সম্ভব।

pap-punno

বিজয় দিবসের কর্মসূচি ঠিক করতে নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে দলের অঙ্গ সংগঠনের নেতাদের সঙ্গে বৈঠক করেন বিএনপি মহাসচিব।

প্রতি বছরের মতো বুদ্ধিজীবী দিবস আর বিজয় দিবসের কর্মসূচির পাশাপাশি ২৪শে ডিসেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টটিউশনে মুক্তিযোদ্ধাদের নিয়ে সমাবেশ করবে বিএনপি। উপস্থিত থাকবেন দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।

সংবাদ সম্মেলনে বিজয় দিবসের কর্মসূচি দিয়ে মির্জা ফখরুল ৪ দলীয় নতুন জোট যুক্তফ্রন্ট নিয়ে কথা বলেন।

Bkash May Banner

স্বৈরাচার পতন দিবসে বিএনপি মহাসচিবের কাছে প্রশ্ন ছিল ভবিষ্যতে জাতীয় পার্টির সঙ্গে তাদের জোটবদ্ধ হওয়ার সম্ভাবনা আছে কি না।

মির্জা ফখরুল জানিয়েছেন, নিরপেক্ষ নির্বাচন হলে আগাম নির্বাচনে বিএনপি’রকোনো আপত্তি নেই। জানিয়েছেন, ঢাকা উত্তর সিটির আসন্ন নির্বাচনেও যাবে বিএনপি।

গত সোমবার চারটি রাজনৈতিক দল নিয়ে ‘যুক্তফ্রন্ট’ নামে নতুন একটি জোট গঠিত হয়। বিকল্পধারা বাংলাদেশ, জাতীয় সমাজতান্ত্রিক দল (রব), কৃষক শ্রমিক জনতা লীগ ও নাগরিক ঐক্যকে নিয়ে তৈরি হয় এই রাজনৈতিক জোট।

এ জোটের আহ্বায়ক করা হয়েছে বিকল্পধারা বাংলাদেশের সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীকে।

বিস্তারিত দেখুন ভিডিও রিপোর্টে:

বিজ্ঞাপন

Bellow Post-Green View