চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যাদের পরামর্শে ফিল্ম ক্যারিয়ার গড়ছেন জাহ্নবী

বলিউড ক্যারিয়ারের খুব বেশি সময় হয়নি প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের। কিন্তু তারপরেও বেশ লাইমলাইটে রয়েছেন এই অভিনেত্রী। পাপারাজ্জি থেকে নেটিজেন সবারই নজর কেড়েছেন তিনি।

নিজের অভিনয় ক্যারিয়ার শুরুর পেছনে সর্বদাই প্রয়াত মা শ্রীদেবীর অবদানের কথা উল্লেখ করেন জাহ্নবী। তবে ক্যারিয়ারের পরামর্শ দাতা হিসেবে এবার বাবা বনি কাপুর, বোন খুশি ও অনশুলা এবং ভাই অর্জুন কাপুরের কথা উল্লেখ করলেন অভিনেত্রী।

Reneta June

সম্প্রতি খুশ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে জাহ্নবী শেয়ার করেছেন যে, “তিনি পুনরাবৃত্তি এবং আত্মতুষ্টিতে সবচেয়ে বেশি ভয় পান এবং তার জীবনের সকল নির্দেশনার জন্য তার পরিবারের সদস্যদের দিকে তাকান।”

বিজ্ঞাপন

তিনি আরও জানান,“আমার বোন খুশি এবং অনশুলা কাপুর, সেইসাথে আমার বাবা বনি কাপুর এবং অর্জুন ভাইয়া আমার পরামর্শদাতা। তাদের মতামত আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং তারা আমার জীবনের সবচেয়ে বড় ভরসার জায়গা।”

ক্যারিয়ার গড়ার একদমই সূচনাতে রয়েছেন জাহ্নবী কাপুর। যদিও এখন পর্যন্ত খুব অল্প সংখ্যক ছবিতে কাজ করেছেন অভিনেত্রী তবে প্রত্যেক ছবিতেই নিজেকে নতুনভাবে উপস্থাপন করা চেষ্টা করেন তিনি। আর ক্যারিয়ারের যে কোন সিদ্ধান্ত ও নতুন বিষয়ের ক্ষেত্রে পরিবারের সদস্যদের সিদ্ধান্তের গুরুত্ব জাহ্নবীর কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ।

সর্বশেষ জাহ্নবীকে দেখা গিয়েছিল ‘রুহি’ ছবিতে। এছাড়াও তার হাতে রয়েছে ‘মিলি’, ‘বাওয়াল’, ‘দোস্তানা ২’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ এবং ‘গুড লাক জেরি’র মতো আরও বেশ কিছু ছবি।