চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যশের সাথেই প্রেম করছেন, নুসরাতের সম্মতি!

বেশ ক’মাস ধরেই গুঞ্জন- টলিউডের দুই তারকা নুসরাত জাহান ও যশ প্রেম করছেন। শিরোনামও হয়েছে কয়েকবার। এবার সেই গুঞ্জনে সম্পর্কেরই যেন স্বীকৃতি দিলেন নুসরাত নিজেই!

যশের সাথে ডেট করছেন তিনি, মেনে নিলেন সে কথা। অন্তত নায়িকা নুসরাতের ইনস্টাগ্রাম স্টোরি তেমন কথাই বলছে। কী ব্যাপার?

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সোমবার এক ইংরেজি সংবাদপত্রের এক সমীক্ষায় টলিউডের সবচেয়ে ‘কাঙ্খিত’ নারীর তালিকায় তিন নম্বরে জায়গা করে নিয়েছেন নুসরাত জাহান। আর সেই খবরে স্পষ্টভাবে নুসরাতের ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ হিসেবে লেখা রয়েছে- ‘ডেটিং যশ দাশগুপ্ত’।

বিজ্ঞাপন

নুসরত নিজে সেই প্রতিবেদনটি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে। এতেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। এতে স্পষ্টভাবে বোঝা যায়, সত্যিই যশ ও নুসরাতের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে।

শুধু কি তাই? ক’দিন আগে ইনস্টাগ্রামে এক পায়রার ছবি দিয়েছিলেন যশ। তাকে নতুন বন্ধু বলেও পরিচয় করিয়ে দিয়েছিলেন। সোমবার নুসরাতের ইনস্টাগ্রামের পাতাতেও উঠে এল সেই নতুন বন্ধুর ছবি। এখানেই শেষ নয়, এদিন এই চর্চিত যুগলের স্টোরি জুড়ে বাড়ির সাজানো ফুলের বাগানের ছবি। সেই ছবি থেকে অনেকেরই প্রশ্ন তবে কি একসঙ্গেই থাকছেন যশ নুসরাত?

নিখিলকে ভালোবাসে বছর দুয়েক আগেই বিয়ে করেছিলেন নুসরাত। সামনেই অভিনেত্রীর দ্বিতীয় বিবাহবার্ষিকী। তবে বিয়ের দেড়-বছরের মাথাতেই দাম্পত্য সম্পর্কে বিরাট ফাটল ধরে। আইনিপথে বিবাহবিচ্ছেদের আবেদন জানিয়েছেন কিনা তা স্পষ্ট না হলেও নুসরাতের জীবনে এখন নিখিল অতীত। আর সেই অতীত ভুলে যশের হাত ধরেই কি নতুন জীবনে পা রাখতে চলেছেন নায়িকা?

বিজ্ঞাপন