চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যমজ সন্তানের মা হলেন সানি

গেল বছরে ২১ মাসের কন্যাশিশুকে দত্তক নিয়ে শিরোনাম হয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন। বছর না যেতেই এবার সানির ঘরে দুই শিশুপুত্র। তবে তারা কন্যা শিশুর মতো দত্তক নয় বলে জানিয়েছেন সানি ও ডেনিয়েল দম্পতি!

কন্যাশিশু দত্তক নেয়ার পর গেল বছরে ভারতজুড়ে ট্রল হয়েছিলেন সানি লিওন ও ডেনিয়েল ওয়েবার। আর এবার তাদের ঘরে এলো আরো দুই শিশুপুত্র। আর তাদের ছবি দিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বিজ্ঞাপন

ট্রল বা মানুষের কথা কানে না তুলে দুই শিশুপুত্রের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে দুই পুত্র ও এক কন্যার অভিভাবক হিসেবে গর্ববোধ করছেন বলে জানান সানি। এমনকি নিজেদের এই মুহূর্তে সম্পূর্ণ পরিবার বলেও মন্তব্য করেন।

দুই ছেলের নাম আশের সিং ওয়েবার এবং নোয়া সিং ওয়েবার রেখেছেন তারা। ছেলে দুজন কয়েক সপ্তাহ হলো পৃথিবীতে এসেছে। ঈশ্বরের পরিকল্পনা অনুযায়ি দুই পুত্র এবং মেয়ে নিশা কৌরকে নিয়ে সুখে থাকতে চান সানি ও ডেনিয়েল।

দুই পুত্র নিয়ে যাতে কারো সংশয় না থাকে সেজন্য টুইটারে সানি জানান,সারোগেসির মাধ্যমে দুই পুত্রের বাবা-মা হয়েছেন তারা। এবং সেটা পরিকল্পনা করেই। এর আগে এই পদ্ধতি ব্যবহার করে বাবা হয়েছেন তুষার কাপুর ও করণ যোহর।

Bellow Post-Green View