চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যমজের জন্মদিনে ‘আলাদিন’ সাজে রোনালদো

করোনার লকডাউনে না হয় বাইরে যাওয়া বন্ধ, সেজন্য তো আর ঘরে উৎসব করতে বাধা নেই। হৈ-হুল্লোড় করতে না পারলেও পরিবারের সদস্যদের নিয়ে জমকালোভাবে যমজ সন্তানের জন্মদিন পালন করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। নতুন সাজে চমকে দিয়েছেন। কম যাননি সঙ্গিনী জর্জিনা রদ্রিগেজও।

রোনালদোর যমজ কন্যা-পুত্র ইভা ও মাতেও’র তৃতীয় জন্মদিন ছিল শুক্রবার। দুই সন্তানের বিশেষ দিনে পরিবারকে নিয়ে এক কস্টিউম পার্টির আয়োজন করেছেন জুভেন্টাস ফরোয়ার্ড। সেখানে রোনালদো নিজে সেজেছেন আরব্য রজনীর চরিত্র আলাদিন। আর জর্জিনা পরেছেন পাওয়ার রেঞ্জার্সের পোশাক।

বিজ্ঞাপন

কম যায়নি রোনালদোর বড় সন্তান ক্রিস্টিয়ানো জুনিয়রও। তার পরনে ছিল মার্ভেল কমিকসের হাল্কের পোশাক।

বিজ্ঞাপন

বাচ্চাদের খেলার ঘর ভর্তি করে বেলুন দিয়ে সাজিয়েছেন রোনালদো। পরিবারকে নিয়ে তোলা এক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার প্রিয় ইভা ও মাতেও। আমরা তোমাদের পৃথিবীর সবচাইতে বেশি ভালোবাসি।’

তিন বছর আগে সারোগেট পদ্ধতিতে ইভা ও মাতেও’র জন্ম। এ দুই সন্তানের মা কে তা এখন পর্যন্ত অজানা। প্রথম সন্তান ক্রিস্টিয়ানো রোনালদো জুনিয়রের মায়ের পরিচয়ও এখন পর্যন্ত বড় রহস্য। চার সন্তানের মধ্যে কেবল আলানার মায়ের পরিচয় জানা যায়, তিনি জর্জিনা।

লকডাউনের বেশিরভাগ সময় নিজ মাতৃভূমি পর্তুগালে কাটানোর পর গত মাসে ইতালিতে ফিরেছেন রোনালদো। ১৪ দিন কোয়ারেন্টাইনে কাটানোর পর জুভেন্টাসের হয়ে নেমে পড়েছেন অনুশীলনেও।